ঢাকায় লাইফসাইকেলবিডির শীতবস্ত্র বিতরণ

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
ঢাকাঃ মৃদু শৈত্য প্রবাহে নাকাল রাজধানী ঢাকার তেজগাঁও রেলস্টেশন সংলগ্ন বস্তির ঘরগুলোতে থাকা সুবিধাবঞ্চিত মানুষগুলোর জনজীবন। শীতের এই তীব্রতাই বেশি কাবু নিম্ন আয়ের মানুষ। শীতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে সামান্য উষ্ণতা দিতে “শীতের হাসি ফুটুক সবার মুখে” এই শ্লোগানকে সামনে নিয়ে লাইফসাইকেল বিডির পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার ঢাকার তেজগাঁও রেললাইন সংলগ্ন নাখালপাড়া বস্তিতে প্রায় শতাধিক শিশুদের মাঝে শীতবাস্ত্র ও বয়স্কদের জন্য শীতের চাদর বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে লাইফসাইকেলবিডির কো-ফাউন্ডার তৌহিদুল ইসলাম রিয়াজ ও তাসিন ইসলাম ইউসুফ উপস্থিত ছিলেন। ভলেন্টিয়ার রাজু ইসলাম সাকিব এর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির ভলেন্টিয়ার মো. ফয়সাল হোসেন, রিফাত হোসেন, রাহাত হোসেন তালিম, নাজমুল হাউলাদার, সামিয়া আক্তার, সজীব হোসেন, তাবির আহম্মেদ, সাথী ইসলাম, স্বাধীন কাদীর, জিনিয়া, শাওন, রাকিব হোসেন, মিঠু, রামিজা হোসাইন, নূরজাহান, আশিক, মিরাজ, তটিনি মন্ডল, সাহামা, রাকিব, ফাহিম, জুবায়ের, রাকিন, ফয়সাল। ইভেন্ট বাস্তবায়নে সহযোগিতায় ছিলো স্মল ইউনিটি এর ভলেন্টিয়াররা।

এ সময় তৌহিদুল ইসলাম রিয়াজ বলেন, “লাইফসাইকেল বিডি স্বাস্থ্যসেবা কার্যক্রম, রক্তদান এর পাশাপাশি জনহিতৈষী কাজ করে থাকে। মানবসেবামূলক এই কাজগুলো করতে পেরে আমরা কৃতজ্ঞ স্রষ্টার কাছে। আমাদের জনহিতকর কাজের অংশ হিসেবে এ শীতবস্ত্র বিতরণ। সমাজের সকল স্তরের জনগন এগিয়ে আসলে অসহায় মানুষগুলোর একটু হলেও কষ্ট লাঘব হবে।”

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here