ঢাকা টাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকি!

0


মোঃ দেলোয়ার হোসেন,সময় সংবাদ বিডি-ঢাকা: রাজধানীর শীর্ষ সন্ত্রাসী শাহাদত পরিচয়ে ঢাকাটাইমস২৪ ডটকম ও সাপ্তাহিক এই সময় এর সম্পাদক আরিফুর রহমান দোলনকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

আজ শনিবার দুপুরে তার ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন করে হুমকি দেয়। ঘটনার পর শনিবার সন্ধ্যায় নিরাপত্তা চেয়ে রমনা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন আরিফুর রহমান দোলন।

রমনা মডেল থানার সাধারণ ডায়েরি নম্বর ১৪৪৫, তারিখ ২৩.১১.২০১৯ ইং। সাধারণ ডায়েরির তদন্ত করছেন রমনা মডেল থানার উপপরিদর্শক রাজিব হাসান।

দোলন বলেন, আজ সকাল থেকে আমি আমার পত্রিকা অফিস রমনার ইস্কাটন গার্ডেনে কর্মরত ছিলাম। দুপুর ১টা ২৯ মিনিটে আমার ব্যক্তিগত মোবাইল নম্বরে ০১৯২৩-৭৬৬৩০৩ নম্বর থেকে ফোন করে বলা হয়, এই লন কথা কন শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ভাইয়ের সঙ্গে।

এ সময় শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয় দিয়ে অপরপ্রান্ত থেকে এক ব্যক্তি বলেন- ‘আমি শাহাদাত বলছি। আমার পোলাপান বিপদে আছে, কয়েকজন অসুস্থ আছে। আমারে কিছু টাকা-পয়সা দেন।

এ সময় দোলন নিজেকে সাংবাদিক পরিচয় দিলে ওপাশ থেকে শাহাদাত পরিচয়ধারী ব্যক্তিটি বলেন- আপনি সাংবাদিক তাই কী? আমি তো আর কয়েক লাখ বা কোটি টাকা চাইনি। কত দিতে পারবেন কন? কারণ আমাদের অনেক টাকা লাগবে। আধাঘণ্টার মধ্যে টাকা দেন।

টাকা না দিলে খবর আছে বলে হুমকি ধামকি দেওয়া হয় বলে জানান দোলন।

দোলন বলেন, ফোনে আমাকে বলা হয়েছে আমি যেন এটা নিয়ে বাড়াবাড়ি না করি। আর দ্রুত টাকাটা পাঠিয়ে দেই। তা না করলে আমাকে দেখে নেয়ার হুমকি দিয়েছে। শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে মোবাইলে এমন হুমকিতে আমি অনিরাপদ বোধ করছি। তাই রমনা থানাকে বিষয়টি লিখিত আকারে অবহিত করেছি।

রমনা মডেল থানার ভারপ্রাপ্ত মনিরুল ইসলাম সময় সংবাদ বিডি কে জানান, বিষয়টি নিয়ে জিডি করা হয়েছে। আমরা জিডির তদন্ত করে দেখছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here