ঢাকা মহানগর উত্তর যুবলীগের সেক্রেটারি হতে চান কায়সার মাহমুদ

0


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
ঢাকা: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। কংগ্রেস সফল করতে ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে দলটির নিতি নির্ধারকরা। এরইমধ্যে সম্মেলন সফল করতে প্রস্তুতি কমিটির পাশাপাশি বিভিন্ন উপকমিটির সদস্যরা রিতিমত কাজ করে যাচ্ছেন।

এদিকে কেন্দ্রীয় কমিটির পাশাপাশি ঢাকা মহানগর উত্তর যুবলীগের শীর্ষ পদের নেতৃত্বে আসতে আওয়ামী লীগের হাইকমান্ডের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন অনেকেই। তবে চেস্টায় পিছিয়ে নেই যুবলীগের বাড্ডা থানা আহবায়ক কায়সার মাহমুদ। ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক পদের নেতৃত্বে আসতে চান তিনি।

এবিষয়ে কথা হয় কায়সার মাহমুদের সঙ্গে। তিনি বলেন, যুবলীগে সৎ যোগ্য নেতৃত্ব এখন সময়ের দাবি মাত্র।

কায়সার মাহমুদ বলেন, মাদক, দুর্নীতি, চাঁদাবাজি ও অনুপ্রবেশকারীসহ বিতর্কিতদের যুবলীগের নেতৃত্বে আর দেখতে চান না আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা।

তাই তিনি নিজেকে ত্যাগী, সৎ, যোগ্য ও দায়িত্বশীল দাবি করে বলেন, আমি দলে অনুপ্রবেশকারী বা বিতর্কিতও নয়।

তৃনমূল থেকে সততার সঙ্গে রাজনীতি করে আসা একজন থানার নেতা। আমি টেন্ডারবাজি, চাঁদাবাজি, মাদক এবং ক্যাসিনোর সঙ্গে কখনও নিজেকে জড়াইনি।

তিনি বলেন, বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে আওয়ামী লীগের হাইকমান্ড যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক পদের নেতৃত্বে যেমন ব্যক্তিত্ব খুঁজছেন, আমি মনে করি প্রতিটি ক্ষেত্রেই আমি এই পদের যোগ্য।

তিনি বলেন, যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক আমি মহানগর উত্তর যুবলীগকে ঢেলে সাজাতে চাই। বিশেষ করে থানা ও ওয়ার্ডের কমিটি সাংগঠনিক ভাবে গড়ে তুলতে চাই।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সকল আন্দোলনে জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত রাজপথে থেকে সংগ্রাম করেছি।

আর এমন নেতাকেই মহানগর উত্তরের সাধারণ সম্পাদক হিসেবে পেতে চান তৃনমূল কর্মিরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here