তানোরে সুজনের মাস্ক ও শিশু খাদ্য বিতরণ

0


সারোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌরসভার বিভিন্ন মোড়ে জনসাধারণের মাঝে এমপি ওমর ফারুক চৌধুরীর পক্ষে করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে জনসাধারণকে সচেতন করতে মাস্ক ও পথচারী শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট সমাজসেবক আবুল বাসার সুজন। আজ(গতকাল) শনিবার দুপুরে তানোর পৌরসভার ৯টি ওয়ার্ডের জনসাধারণের মাঝে ও থানার মোড়ে এসব মাস্ক বিতরণ করা হয়।

এসময় আবুল বাসার সুজনের সাথে উপস্থিত ছিলেন, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাব সরকার, পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান, সাবেক কাউন্সিলর রাসেল সরকার উত্তম, , উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার অমি, ছাত্রলীগ নেতা রামিল হাসান সুইট, ছাত্র নেতা রোকনসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এসময় বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আবুল বাসার সুজন বলেন, দেশের এমন মহামারি করোনা ভাইরাস দুঃসময় আশার পর থেকেই এমপি ওমর ফারুক চৌধুরীর তানোর উপজেলার অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ত্রাণ সামগ্রী ও খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ বিতরণ করে আসছেন। এছাড়াও যেন কেউ খাবার অভাবে না থাকে সেই জন্য এমপির পক্ষ ত্রাণ সামগ্রী ও খাদ্য সামগ্রী পৌঁছে দিতে হাট লাইন চালু রাখা হয়েছে।

এতে করে যারা প্রকার্শে সাহায্য নিতে অপারগতা প্রকাশ করেছেন তারা এই হট লাইনে ফোন অথবা এসএমএস দিলে অতি গোপনে তাদের মাঝে এমপির নেতাকর্মী সমর্থকদের দিয়ে ত্রাণ সামগ্রী ও খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। তারই ধারাবাহিকতা বজায় রাখতে আমি এমপি ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে পৌরশহরের বিভিন্ন চা ব্যবসায়ী ও সেলুন মালিকদের মধ্যে আমার নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী ও খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ বিতরণ করার জন্য আমি নিজে উপস্থিত থেকে এইসব তালিকা সংগ্রহ করছি। শুধু আমি কেনো দেশের এমন মহামারি করোনা ভাইরাস দুঃসময়ে সকল বৃত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে এগিয়ে আশা উচিত বলে আমি মনে করি বলে তিনি আরো বলেন, আমি সুজন যতদিন আছি ততদিন তানোর পৌরবাসীর পাশে থেকে তাদের সহযোগিতা করে যাব ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here