থাইল্যান্ডে শপিং মলে বন্দুকধারীর হামলা নিহত ১

0


সময় সংবাদ বিডি -ঢাকা: থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি শপিংমলে আবারো বন্দুকধারীর হামলা চালিয়েছেন এতে একজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও একজন। খবর ‘রয়টার্স’।

ব্রিটিশ সংবাদমাধ্যমটি জানিয়েছে, মঙ্গলবার (১৮ ফেব্রæয়ারি) সকালে ব্যাংককের সেঞ্চরি প্লাজায় এই গোলাগুলির ঘটনা ঘটে। এর পেছনে ব্যক্তিগত দ্ব›দ্বকেই দায়ী করছে পুলিশ।

এ বিষয়ে দেওয়া এক বিবৃতিতে ব্যাংকক পুলিশ বলেছে, ব্যক্তিগত দ্বন্দ্বের জেরে একজন ব্যক্তি গুলি চালায়। এতে একজন নিহত হন। আর আহত হন আরও একজন। এ ঘটনায় আহত ব্যক্তি এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় মাত্র দশদিন আগে সেনাবাহিনীর এক সদস্যের এলোপাতাড়ি গুলিতে ২৯ জনের প্রাণহানির ঘটনার ক্ষত না শুকাতেই আবারও বন্দুক হামলা হয়েছে থাইল্যান্ডে।

প্রসঙ্গত গত ৮ ফেব্রুয়ারি দেশটির উত্তর-পূর্বাঞ্চলের নাখন রাচাসিমা শহরের বেশ কয়েকটি এলাকায় সেনাবাহিনীর এক সদস্যের এলোপাতাড়ি গুলিতে কমপক্ষে ২৯ জনের প্রাণহানি ঘটে।

হামলাকারী ওই সেনাসদস্য সেনাবাহিনীর একটি শিবিরে প্রথমে তার কমান্ডারকে গুলি চালিয়ে হত্যা করেন। ওই সময় আরও দুই সেনাসদস্যকে গুলি করে স্বয়ংক্রিয় একটি রাইফেল নিয়ে পালিয়ে যান। পরে মং জেলার শপিংমলের ২১ নম্বর টার্মিনালের দিকে যেতে যেতে গুলিবর্ষণ করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here