দর্শক মহলে আলোচনার শীর্ষে মনির খানের বুলবুলির মা

0


বিনোদন ডেস্ক-এসএম সোহেল: সময় সংবাদ বিডি-ঢাকা: আলোচনায় বর্তমান প্রেক্ষাপট নিয়ে করা মিউজিক্যাল ফিল্ম বুলবুলির মা শিরোনামের গানটি। বুলাবুলির মা চুলবুলি এমন চমৎকার লিরিকের গানটি গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির গান।

অসাধারণ গানটি লিখেছেন গীতিকবি নীহার আহমেদ ও সঙ্গীত পরিচালনা করেছেন সময়ের ব্যস্ততম সঙ্গীত পরিচালক আল আমিন খাঁন। রংধনু মিউজিক এর প্রযোজনায় মিউজিক্যাল ফিল্মটি গত মঙ্গলবার রংধনু মিউজিক ইউটিউবে প্রকাশিত হয়।ভিন্ন ধর্মী লিখা ও বর্তমান প্রেক্ষাপটে তুলে ধরার কারনে গানটি বর্তমানে সর্বত্রই আলোচনায়।

মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন সময়ের ব্যস্ততম পরিচালক বিশাল আহমেদ ফরহাদ,কোরিওগ্রাফার হিসেবে ছিলেন মোঃরমজান হোসেন।

গানটির প্রসঙ্গে মনির খান বলেন,গীতিকবি নীহার আহমেদ গানের কথা গুলো গ্রামের মেয়ের চঞ্চলতার মনভাব নিয়ে লিখেছেন আমার অনেক ভালো লেগেছে লিরিকটি। আশাকরি সকল শ্রেণীর মানুষের গানটা অনেক ভালো লাগবে।

মিউজিক্যাল ফিল্ম এর প্রসঙ্গে এ সময়ের তরুণ নির্মাতা বিশাল আহমেদ ফরহাদ বলেন, বুলবুলির মা শিরোনামের মিউজিক্যাল ফিল্ম এর গল্প গ্রামগঞ্জের চঞ্চল একটি মেয়ের ফেসবুকে দিনে রাতে ফোনে কিভাবে একটা ছেলেকে বিরক্ত করে সেই মনভাব দৃশ্যায়ন হয়েছে। মিউজিক্যাল ফিল্মটি রংধনু মিউজিক এর ইউটিউব চ্যানেলে রিলিজ করা হয়েছে আশাকরি দর্শকদের ‘বুলবুলির মা ‘ গানটি খুব ভালো লাগবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here