দিলশান ও সাঙ্গাকারা সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে শ্রীলঙ্কা

0


 sil

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ হোবার্টের বেলরিভ ওভালে স্কটল্যান্ডের বিপক্ষে কুমার সাঙ্গাকারা ও দিলশানের ব্যাটে ভর করে বড় সংগ্রহের পথে শ্রীলঙ্কা।

শেষ খবর পাওয়া পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৩৪ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ২১১ রান। কুমার সাঙ্গাকারা ৮৬ বলে ১০১ রানে ও  দিলশান ৯৭ বলে ১০০ রানে অপরাজিত আছে।

প্রথমে লংকান ওপেনার দিলশান ৯৭ বলে ১০০ রান করে নিজের ওয়ানডে ক্যারিয়ারের ২২তম শতক পূর্ণ করেন। এর পর কুমার সাঙ্গাকারা ৮৬ বলে ১০১ রান করে ওয়ানডে ক্যারিয়ারের ২৫তম পাশাপাশি চলতি বিশ্বকাপে ৪র্থ শতক তুলে নেন।

ইনিংসের শুরুতে স্কটল্যান্ডের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বেশ সতর্ক থেকে খেলছিলেন লংকান দুই ওপেনার দিলশান আর থিরিমান্নে। তবে, ইনিংসের ষষ্ঠ ওভারে ইভান্সের বলে স্কটিশ দলপতি প্রেস্টন মমসেনের তালুবন্দি হয়ে সাজঘরে ফেরেন থিরিমান্নে। আউট হওয়ার আগে তেমন সুবিধা করতে পারেননি থিরিমান্নে। ২১ বলে মাত্র ৪ রান করে বিদায় নেন তিনি। দলীয় ২১ রানে প্রথম উইকেট হারায় শ্রীলংকা।

শ্রীলংকা দল: তিলেকারত্নে দিলশান, লাহিরু থিরিমান্নে, কুমার সাঙ্গাকারা, দুসমান্থা চামিরা, মাহেলা জয়াবর্ধনে, অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), কুশাল পেরেরা, থিসারা পেরেরা, শিকুজি প্রসন্ন, নুয়ান কুলাসেকারা ও লাসিথ মালিঙ্গা।

স্কটল্যান্ড দল: ক্যালাম ম্যাকলউড, কোয়েটজার, ফ্রেডি কোলম্যান, ম্যাট মাচান, প্রেস্টন মমসেন (অধিনায়ক), রিচি বেরিংটন, ম্যাথু ক্রস (উইকেটরক্ষক), জশ ডেভি, মিচেল লেস্ক, অ্যালসডায়ার ইভান্স ও রব টেইলর।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here