দুইটি বিধি ভঙ্গের অভিযোগে ট্রাম্পের ফেসবুক ও টুইটার অ্যাকাউন্ট ব্লক

0


এবার ব্লক হলো ট্রাম্পের টুইটার ও ফেসবুক এ্যাকাউন্ট:সময় সংবাদ বিডি-ঢাকা: আমেরিকার আইনসভা কংগ্রেসের ক্যাপিটল ভবনে হামলার ঘটনায় একজন নারীর মৃত্যুর খবর বিশ্ব গণমাধ্যমে প্রচারিত হয়েছে। আমেরিকার এই সহিংসতার মধ্যে বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের টুইটার ও ফেসবুক এ্যাকাউন্ট ব্লক করেছে স্যোশাল মিডিয়ার সাইট দুইটির কর্তৃপক্ষ।

এইদিকে,মার্কিন টেলিভিশন চ্যানেল সিএনএন বলছে ক্যাপিটল ভবনে হামলা চলাকালে ভবনের ভেতরে আগ্নেয়াস্ত্র তাক করার খবর পাওয়া গেছে এবং একজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছে মার্কিন গণমাধ্যম।

তাছাড়াও কয়েকজন,পুলিশ সদস্য আহত এই হামলার প্রেক্ষিতে ফেসবুক ঘোষণা করেছে যে, তারা আগামী,২৪ ঘণ্টা ডোনাল্ড ট্রাম্পের ফেসবুক পেইজ থেকে কোনো পোস্ট অনুমোদন করবে না। এর আগে টুইটারও ট্রাম্পের অ্যাকাউন্ট ১২ ঘণ্টার জন্য লক করে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

অন্যদিকে,ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে,দুইটি বিধি ভঙ্গের অভিযোগে ট্রাম্পের অ্যাকাউন্ট ব্লক করা হলো। এই সময়ের মধ্যে তিনি কোনো পোস্ট দিতে পারবেন না। টুইটার বলেছে,ট্রাম্পের করা পরপর তিনটি টুইট নীতিমালা ভঙ্গ করেছে। তার অ্যাকাউন্টটি ১২ ঘণ্টার জন্য বন্ধ থাকবে ও ওই টুইটগুলো অপসারণ করতে হবে-বলে আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here