দুই পক্ষের সংঘর্ষে চট্টগ্রাম বিএনপির ইফতার মাহফিল পন্ড

0


সময় সংবাদ বিডি

ইফতারে বসা নিয়ে দুই গ্রুপের কর্মীদের মধ্যে হাতাহাতি ও মারামারি ঘটনা ঘটে এতে চট্টগ্রাম বিএনপির ইফতার মাহফিল পন্ড হয়।কনভেনশন সেন্টারের দোতলায় অতিথি, বিএনপির জ্যেষ্ঠ নেতৃবৃন্দ এবং বিশিষ্টজনদের বসার আয়োজন করা হয়েছিল। নিচতলায় ছিল দলের বিভিন্ন পর্যায়ের কর্মীদের জন্য ইফতার আয়োজন।ইফতার শুরুর আধ ঘণ্টাখানেক আগে ‘বসার জায়গা’ নিয়ে দুই দল কর্মী সংঘর্ষে জড়ান। এ সময় তাদের মধ্যে হাতাহতি, চেয়ার ছোড়াছুড়ি ও একে অপরকে মারধরের ঘটনা ঘটে।বিএনপি কর্মীদের হাতাহাতি কনভেনশন সেন্টারের মাঠেও ছড়িয়ে পড়ে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

বুধবার বিকালে নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।আলোচনা সভা চলাকালে লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের মোবাইলে ফোন দিয়ে কথা বলেন।তারেক সরাসরি ডা. শাহাদাতের মোবাইলে ফোন দিয়েছিলেন জানিয়ে তার ব্যক্তিগত সহকারী মারুফুল হক চৌধুরী বলেন, “তিনি দলীয় নেতা ও সর্বস্তরের কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দিয়েছেন। দলের সব নেতাকর্মীদের তিনি ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন। তিনি প্রায় ১০ মিনিট ফোনে বক্তব্য দেন।” তিনি এই আহ্বান জানানোর পরপরই ইফতারে বসা নিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির কর্মীদের মধ্যে হাতাহাতি ও মারামারি ঘটনা ঘটে।এই ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

এ বিষয়ে কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ভেতরে তাদের নিজেদের মধ্যে সমস্যা হয়েছে।যে কোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশ কনভেনশন সেন্টারের বাইরে প্রস্তুত ছিল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here