দুই সন্তানকে হত্যা শ্বাসরোধে,মায়ের মাথায় হাতুড়ির আঘাত

0
296

সময় সংবাদ বিডি- ঢাকা: রাজধানীর দক্ষিণখানের প্রেমবাগান কেসি মডেল স্কুলের পাশে একটি বাসা থেকে উদ্ধার করা মা ও দুই সন্তানের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। দুই শিশু ফারহান ও লাইবাকে শ্বাসরোধের আর তাদের মা মুন্নির মাথায় হাতুড়ির আঘাত রয়েছে। এদিকে এখন পর্যন্ত খোঁজ মেলেনি ওই পরিবারের কর্তা টিঅ্যান্ডটি কর্মকর্তার।

শনিবার বিকালে ময়নাতদন্ত শেষে সোহরাওয়ার্দী হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক একে এম মাইনুদ্দিন সাংবাদিকদের জানান, তিনটি লাশের উপরিভাগ বেশি পচে গিয়েছিল। শিশু দুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নারীটির মাথার পেছনে আঘাতের আলামত পাওয়া গেছে। তিন লাশ থেকে ভিসেরা ও রক্ত সংগ্রহ করা হয়েছে। সেগুলো পরীক্ষার পর রিপোর্ট পেলেই পুরো ঘটনা জানা যাবে।

গতকাল শুক্রবার বিকালে খবর পেয়ে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। পুলিশের ভাষ্য, দুই-তিন দিন ধরে ওই বাসার লোকজনের কোনো খবর পাওয়া যাচ্ছিল না। শুক্রবার দুপুরের পর থেকে বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। বিকাল ৫টার পর পুলিশ ঘটনাস্থলে যায়। ওই নারীর বয়স আনুমানিক ৪০ বছর। দুই সন্তানের মধ্যে ছেলের বয়স আনুমানিক ১০ বছর আর মেয়ের বয়স ৩ বছর।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই তিনদিন আগে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পাওয়ার পরপরই পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের সদস্যরাও সেখানে যান।

পুলিশের উত্তরা বিভাগের উপ-কমিশনার নাবিদ কামাল শৈবাল শুক্রবার জানিয়েছিলেন, যে বাসায় লাশ পাওয়া গেছে ওই বাসায় বাইরে থেকে তালা লাগানো ছিল। নিহতরা একজন টিঅ্যান্ডটি কর্মকর্তার স্ত্রী ও সন্তান। ওই কর্মকর্তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here