দেশে ৫ পৌরসভায় ১০ উপজেলা ও ১১ ইউপিতে চলছে ভোট গ্রহণ

0


সময় সংবাদ বিডি-ঢাকা:পাঁচটি পৌরসভা,১০ উপজেলা ও ১১টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টায় পাঁচ পৌরসভায় ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল চারটা পর্যন্ত। আর উপজেলাগুলোতে সকাল নয়টা থেকে ভোট শুরু হয়েছে চলবে বিকাল পাঁচটা পর্যন্ত।
উল্লেখযোগ্য,যেসব পৌরসভায় সাধারণ নির্বাচন চলছে সেগুলো হলো ফরিদপুর সদর ও মধুখালী,গাইবান্ধার পলাশবাড়ী, মাদারীপুরের রাজৈর ও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর। এছাড়া বাঞ্ছারামপুর পৌরসভাতেও সাধারণ নির্বাচন হচ্ছে। কিন্তু মেয়রপদে আওয়ামী লীগের প্রার্থী তফাজ্জল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সেখানে শুধু কাউন্সিলর পদে ভোট হচ্ছে।
এইদিকে,নওগাঁর রাণীনগর,পাবনার ঈশ্বরদী ও বেড়া,সাতক্ষীরার দেবহাটা, যশোরের বাঘারপাড়া,রাজবাড়ীর গোয়ালন্দ, নোয়াখালীর বেগমগঞ্জ ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আর যশোর সদর ও বগুড়ার শেরপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচন হচ্ছে।
অন্যদিকে,দেশের ৪ ইউনিয়নে সাধারণ ও ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হচ্ছে। নিরাপত্তার স্বার্থে এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় আনসার,পুলিশ,র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here