নওগাঁর রাণীনগর উপজেলাকে চলতি বছরেই মাদকমুক্ত ঘোষনা করা হবে

0

17103384_758408444325893_241513282240392904_nমাহমুদুন নবী বেলাল স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকা: নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম, পিপিএম বলেছেন, যারা মাদক সেবন ও বিক্রয় করে তারা পরিবার ও সমাজের বড় বোঝা এর ভয়াবহতা ঘাতক নিরব ব্যাধি ক্যান্সারের চেয়েও মারাত্বক।

চুরি, ডাকাতি, রাহাজানি, সন্ত্রাসী, নারী নির্যাতন, ইভটিজিং এর মত ঘৃন্যতম অপরাধ সহ সকল পাপের মা হচ্ছে একজন মাদক সেবী। কোন ধর্মেই মাদক সেবন ও বিক্রয়কারিদের সমর্থন করে না। কেন না একজন মানুষ যখন প্রতিনিয়ত মাদক সেবনের মাধ্যমে নেশায় আসক্ত হয়ে যায় তখন সে উম্মাদনার কারণে স্বাভাবিক জীবনের গতি আর ধরে রাখতে না পেরে নানা ধরনের অপরাধে জরিয়ে পড়ে।

সব ধর্মের দৃষ্টিতে মাদক সেবন, বিক্রয়, জুয়া গুরুত্বর পাপ ও দন্ডনীয় অপরাধ। তাই চলতি বছরেই জেলার রাণীনগর উপজেলাকে শত ভাগ মাদকমুক্ত ঘোষনা করতে পুলিশ বাহিনীর পাশাপাশি জাতি ধর্ম বর্ণ ও সকল পর্যায়ের স্থানীয় জনপ্রতিনিধি, সুশীলসমাজ ও ধর্মীয় নেতা সহ প্রত্যেকে এক সাথে সকল ভেদাভেদ ভুলে গিয়ে কাজ করতে হবে।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জহুরুল ইসলাম, সহ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও স্থানীয় সাংবাদিকবৃন্দ। উক্ত অনুষ্ঠানে ৩২ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারি আতœসমর্পন করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here