নতুন অবতারে আসছে ‘বাহুবলী’

0


Image result for নতুন অবতারে আসছে ‘বাহুবলী’স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি- ঢাকা:ভারতীয় সিনেমার ইতিহাসটাই বদলে দিয়েছে বাহুবলী ২। এবার আসছে ‘বাহুবলী: দ্য লস্ট লিজেন্ডস’। বাহুবলী ঝড় অব্যাহত। বড় পর্দার সব রেকর্ড ভেঙে ফেলে এস এস রাজামৌলির ছবি ভারতীয় সিনেমার ইতিহাসটাই বদলে দিয়েছে।

২৮ এপ্রিলে মুক্তিপ্রাপ্ত এই ছবি এরই মধ্যে দেড় হাজার কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। সামনের মাসেই চীনেও মুক্তি পেতে চলেছে বাহুবলী ২।

এবিপি আনন্দ পত্রিকা সূত্রে জানা যায়, বড় পর্দার বিপুল সাফল্যের পরে এবার ছোট পর্দায় মুখ দেখাতে চলেছে বাহুবলী। আসছে ‘বাহুবলী: দ্য লস্ট লিজেন্ডস’।

ভায়াকম ১৮-এর পক্ষে রাজ নায়ক জানিয়েছেন, দেশজুড়ে ছবিটির অসামান্য সাফল্যের পরেই আমাদের মনে হয়েছে, এটাই সঠিক সময় টিভির দর্শকদের জন্য বাহুবলীর অ্যানিমেশন সিরিজটি নিয়ে আসার।

অ্যানিমেশন সিরিজটি একত্রে তৈরি করেছেন শরদ দেবরাজন, অর্ক মিডিয়াওয়ার্কস এবং অবশ্যই ছবির পরিচালক রাজামৌলি।

রাজামৌলি বলেছেন, এই সিরিজ শুধু ছোটদের কথা ভেবেই বানানো হয়নি। সব বয়সের দর্শকদের কথাই ভাবা হয়েছে।

রাজামৌলি এর আগেই ছবিটি সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছিলেন, ছবির দুটি পর্বে যা দেখানো হয়েছে, তা হিমশৈলের চূড়া মাত্র। বাহুবলীর গল্প যখন থেকে আমায় মাথায় এসেছিল, তখন থেকেই আমি বুঝতে পেরেছিলাম, এই গল্পের অনেক সম্ভাবনা আছে। একে কেবল একটা বা দুটো ছবিতে বেঁধে রাখা যাবে না। সেখান থেকেই এই সিরিজের পরিকল্পনা।

শোনা যাচ্ছে, এটা বাহুবলীর প্রিকোয়েল হিসেবেই বানানো হয়েছে। যেখানে তরুণ দুই রাজপুত্র বাহুবলী এবং ভল্ললদেবের অভিযান দেখানো হবে। তবে ঠিক কবে থেকে এই সিরিজ দেখানো হবে তা এখনো ঘোষণা করা হয়নি।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here