নারায়ণগঞ্জ রূপগঞ্জে একতা ব্লাড সমাজকল্যাণ সংস্থার পক্ষে থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরন

0


সময় সংবাদ বিডি-ঢাকা: সুমন মজুমদার রুপগঞ্জ প্রতিনিধি:নারায়ণগঞ্জ জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতের উপহার স্বরূপ ৩৫০পিস কম্বল বিতরণ করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয় গোলাকান্দাইল সাদকিয়া এতিমখানা থেকে।

এ সময় উপস্থিত ছিলেন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ এর সম্মানিত প্রধান উপদেষ্টা লায়ন মীর আব্দুল আলীম সভাপতি রূপগঞ্জ প্রেসক্লাব,উপদেষ্টা মোঃ মতিন মিয়া,মোঃ গোলাম সাদেক,মোঃ আব্দুল কাদির সুমন, মোঃ সোহাইল ভূঁইয়া,মোঃ হোসেন আলী ভূঁইয়া,সভাপতি মোঃ সোহেল মিয়া,সিনিয়র সহ-সভাপতি মোঃ জামান মিয়া,সাধারণ সম্পাদক মোঃ গোলাম শহিদুল,আহ্বায়ক কমিটির প্রধান এইচ এম ফয়সাল সহ সংগঠনের এডমিন মডারেটর কার্যকরী কমিটি সদস্য গন।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ মহসিন মিয়া বলেন,প্রথম ধাপে শীতবস্ত্র বিতরণ শুরু করেছি ইনশাআল্লাহ আমাদের শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে যতদিন শীত প্রবাহ থাকবে। আমি কৃতজ্ঞ তাদের প্রতি জারা আমাদেরকে আর্থিক,মানসিকভাবে সহযোগিতা করেছেন। বিশেষ করে প্রবাসী ভাই যারা আছেন তাদের প্রতি। আমরা শুধু রক্তদানে সীমাবদ্ধ থাকবোনা। পাশাপাশি সমস্ত সামাজিক কাজে অংশগ্রহণ করবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here