নিরাপদ সড়ক চাই নাঃগঞ্জ জেলা শাখার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

0


মোঃ হৃদয় হাসান,স্টাফ রিপোর্টার,সময় সংবাদ বিডি-ঢাকা :যতোই যাচ্ছে দিন, ততোই বাড়ছে করোনা রোগের প্রাদুর্ভাব। এ রোগে গোটা বিশ্ব আজ স্তব্দ। থেমে নেই বাংলাদেশেও। এদেশে আক্রান্ত হয়ে অনেকেই মারা গেছেন। চলমান এ পরিস্থিতিকে সামাল দিতে সরকারের ডাকা অঘোষিত লকডাউনে ঘরবন্ধী হয়ে পরেছে কোটি কোটি মানুষ। এতে কর্মহীন হয়ে পরা মানুষ গুলো দিন দিন অসহায় জীবণ কাটাচ্ছে।

দেশের এই ক্রান্তিলগ্লে কর্মহীন অসহায়দের মুখে খাবার তুলে দিতে “নিরাপদ সড়ক চাই” জাতীয় সংগঠনের সভাপতি ইলিয়াছ কাঞ্চন, তার সংগঠনের সারাদেশের নেতাকর্মীদের পরিবহণ শ্রমীক পরিবারের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন।

তার ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা ও রূপগঞ্জ উপজেলা কমিটির উদ্যোগে ব্যক্তিগত অর্থায়নে শতাধীক পরিবহণ শ্রমীক পরিবারের মাঝে খাদ্য ( চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবণ, আলু) উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সকালে জেলার সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ও রূপগঞ্জের গাউসিয়া এলাকায় এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা কমিটির সভাপতি রোটারিয়ান ডা: আল-ওয়াজেদুর রহমান, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সরকার, যুগ্ম সম্পাদক এস এম জামান, সাংগঠনিক সম্পাদক মোমেন মিয়া,রূপগঞ্জ থানা কমিটির সভাপতি ও সমাজ সেবক লায়ন মোজাম্মেল হক ভূঁইয়া, উপদেষ্টা ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, লেখক, কলামিষ্ট লায়ন মীর আব্দুল আলীম, সাধারণ সম্পাদক ও গণমাধ্যমকর্মী মো: সোহেল কিরণ, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর, জেলা কমিটির কার্যকরী সদস্য আতাউর রহমান মোল্লা, রূপগঞ্জ থানা কমিটির সদস্য সিফাত নূর ভূইয়া প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here