নির্মাণ সামগ্রী নিয়ে রিহ্যাব মেলায় আরএফএল

0


নির্মাণ সামগ্রী নিয়ে রিহ্যাব মেলায় আরএফএল

 

নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা:রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে আবাসন মেলা-‘রিহ্যাব ফেয়ার ২০১৫’। মেলায় ঘর ও বিল্ডিং ম্যাটেরিয়াল নিয়ে এসেছে দেশের অন্যতম করপোরেট প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রপের আরএফএল।

দৃষ্টিদন্দন, টেকসই আর নানা ডিজাইন ও রং এর বিভিন্ন ফিটিংস, পাম্প, পিভিসি ও জিআই পাইপ, চুলা, প্লাস্টিকের তৈরি দরজা, জানালা, সোফা ও আসবাব নিয়ে এসেছে আরএফএল।

এ বিষয়ে আরএফএলের বিক্রয় কর্মকর্তা লিটন আহমেদ  জানান, আরএফএল সব সময় ক্রেতাদের পছন্দ ও দাম মাথায় রেখেই আরএফএল বাজারে পণ্য নিয়ে আসে। তাই সব সময় আমাদের পণ্যের প্রতি ক্রেতাদের দৃষ্টি একটু বেশি থাকে। মেলায়ও দশনার্থীদেরও বেশ সাড়া পাওয়া যাচ্ছে।

তিনি বলেন, মেলায় আমাদের মূল লক্ষ্য প্রদর্শনী করা। মেলায় নতুন নতুন পণ্যের সাথে ক্রেতা দশনার্থীদের পরিচয় করিয়ে দিচ্ছি। বিল্ডিং ম্যাটেরিয়ালের মধ্যে ৯৫ শতাংশ পণ্য আরএফএল এর রয়েছে। মেলায় আরএফএলের নতুন পণ্যের মধ্যে রয়েছে পিভিসি টাইল। আগুন নিরোধক, পরিবেশ বান্ধব, শব্দহীন এই টাইল সহজে পরিষ্কার করা যায়।

এছাড়াও রয়েছে ম্যাজিক বেঞ্চ। প্লাস্টিকের তৈরি এই বেঞ্চকে ফোল্ডার উল্টিয়ে পড়ার টেবিল হিসেবেও ব্যবহার করা যায়। বিভিন্ন রং ও ডিজাইনের কসমিক ও কাসেমেন্ট দরজা ও জানালা।

উল্লেখ্য, শেরে বাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) পাঁচ দিনব্যাপী আবাসন মেলা শুরু হয়েছে। মেলা চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত। মেলায় প্রায় দেড় শতাধিক স্টল রয়েছে। এতে ২৫টি বিল্ডিং ম্যাটারিয়ালস ও আর্থিক প্রতিষ্ঠান অংশ নিয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীরা মেলাতে প্রবেশ করতে পারবে।

মেলায় প্রবেশের জন্য সিঙ্গেল ও মাল্টিপল এন্ট্রি টিকিটের ব্যবস্থা করা হয়েছে। সিঙ্গেল এন্ট্রি টিকিটের দাম ৫০ টাকা এবং মাল্টিপল এন্ট্রি টিকেটের দাম ১০০ টাকা। মাল্টিপল টিকেট দিয়ে একজন দর্শনার্থী মেয়ায় ৫ বার প্রবেশ করা সুযোগ পাবেন। টিকেটের রাফ্রেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার। এছাড়া টিকিটের অর্থ দুস্থদের সাহায্যে ব্যয় করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here