নোয়াখালীতে জোড়া খুনের মামলায় ১৩ জনকে ফাঁসির আদেশ

0

Noakhali-Court-Pic20160323122903

সময় সংবাদ বিডি,নোয়াখালী :-

নোয়াখালী জেলা শহর মাইজদীতে জোড়া খুনের মামলায় ১৩ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক এএনএম মোরশেদ খান। বুধবার বিকেলে তিনি এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন, জাবেদ, এলজি কামাল, কামরুল হাসান সোহাগ, রাশেদ ড্রাইভার, আবদুস সবুর, জাফর হোসেন মুন্না, আলী আকবর সুজন, সাছুদ্দিন ভূট্টো, সাহাব উদ্দিন, নাছির উদ্দিন মঞ্জু, আবু ইউসুফ সুমন তোফাজ্জল হোসেন জুয়েল। এর মধ্যে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আরেক আসামি পুলিশের ক্রসফায়ারে নিহত হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০০৭ সালের ২ ফেব্রুয়ারি রাতে ফিরোজ কবির মিরন ও দোকানের ম্যানেজার সুমন পাল মাইজদীতে অবস্থিত ব্যবসায়ী প্রতিষ্ঠান মোবাইল ফেয়ার বন্ধ করে বাসায় ফেরার পথে যৌথবাহিনীর পরিচয় দিয়ে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে তাদের হত্যা করা হয়।

এ ঘটনায় নিহত মিরনের বাবা এবি ছিদ্দিক বাবুল মিয়া বাদী হয়ে ২৩ জনকে আসামি করে মামলা করেন। আদালত দীর্ঘ শুনানি শেষে ১৩ জনের ফাঁসির আদেশ ও ১০ জনকে বেকসুর খালাস দেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন এপিপি অ্যাডভোকেট ফজলুল কবির রুবেল ও অ্যাডভোকেট সাইফুল ইসলাম। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন রবিউল হাসান পলাশ ও রফিকুল ইসলাম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here