নৌকার স্লোগানে মুখরিত হয়ে উঠে গণসংযোগ এলাকা

0


নৌকার স্লোগানে মুখরিত হয়ে উঠে গণসংযোগ এলাকা।

সময় সংবাদ বিডি-ঢাকাঃনৌকা প্রতীকের প্রচারণা স্লোগানে মুখরিত হয়ে উঠে গণসংযোগ এলাকা। এইদিকে বিএনপি প্রার্থী নির্বাচনি আচরণবিধি মানছে না, অভিযোগ আতিকুলের।

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন,আমরা নির্বাচনি আচরণবিধি মেনে প্রচারণা চালাচ্ছি কিন্তু বিএনপি প্রার্থী নির্বাচনি আচরণবিধি মানছেন না। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি, বিশ্বাস করি যার যার ভোট সে দেবে, যাকে খুশি তাকে দেবে।

সোমবার (১৩ জানুয়ারি) রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেটের সামনে নির্বাচনি প্রচারণা চালানোর সময় বিএনপি প্রার্থী তাবিথ আউয়ালের অভিযোগের প্রেক্ষিতে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন,আমরা কোনোদিন কাউকে বাধা দেইনি,তারা মিথ্যা কথা বলছে। একটু আগে আমি আসার সময় দেখলাম বিএনপির একটি মিছিল গান বাজাতে বাজাতে যাচ্ছে। আমি চাইলে তাদের দাঁড় করাতে পারতাম কিন্তু আমি স্বাগত জানিয়েছি। গান বাজিয়ে যাওয়ার সময় আমি ভিডিও করে নিয়ে এসেছি। সুতরাং তারা হয়তো নিজেরা বিশৃঙ্খলা করে একটি দোষ আমাদের ওপর চাপিয়ে দিচ্ছে।

এর আগে,খিলগাঁও তালতলা মার্কেটের সামনে থেকে গণসংযোগ শুরু করেন আতিকুল ইসলাম। ‘উন্নয়নের মার্কা নৌকা,নৌকা’৩০ জানুয়ারি শুভ দিন, নৌকা মার্কায় ভোট দিন’স্লোগানে মুখরিত হয়ে হয়ে গণসংযোগ এলাকা। সেখান থেকে মাটির মসজিদের সামনে থেকে আবুল হোটেল,রামপুরা,বাড্ডা এলাকার আলাতুন্নেসা মাদরাসা হয়ে মধ্যবাড্ডাসহ বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের প্রচারণা চালায় আতিকুল ইসলাম।

উল্লেখ্য,আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here