1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. gloriapremov5@gmx.com : Beskilly :
  5. alicaricco3ct@gmx.com : Certinde :
  6. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  7. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  8. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  9. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  10. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  11. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  12. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  13. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  14. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  15. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  16. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  17. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  18. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  19. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  20. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  21. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  22. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম:
প্রেসক্লাবের সামনে সংঘর্ষ:ছাত্রদলের ১৩ নেতাকর্মীর-পাঁচ দিন করে রিমান্ড অজ্ঞাত আসামি ২০০/২৫০ জন,পুলিশ ছাত্রদল সংঘর্ষ,৪৭ জনের নামে মামলা সামরিক অভ্যুত্থানের পর আজ সবচেয়ে বড় রক্তক্ষয়ী দেখল মিয়ানমার রাজধানী প্রেসক্লাবের সামনে ধাওয়া-পাল্টাধাওয়া পুলিশও ছাত্রদলের সংঘর্ষে:আহত শতাধিক মোহনপুরে ধান চুরির বিচারের জেরে খুন রাজধানীতে যুবলীগের নেতা গুলিবিদ্ধ সম্মেলনের মাধ্যমে দলীয় কমিটি গঠনের আহ্বান:সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কাশিমপুর কারাগারে-লেখক মুশতাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন বাম সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ-ধাওয়া-পাল্টাধাওয়া বৃটেনের সর্বোচ্চ আদালতের রায়:যুক্তরাজ্যে ফিরতে পারবেন না আইএস বধূ শামীমা

নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়- এমপি আয়েন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৩ সময় দর্শন

 

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতত্বে বাংলাদেশ আজকে উন্নত, সমৃদ্ধ দেশ হিসেবে সারাবিশ্বে পরিচিতি পেয়েছে। আপনারা জানেন, “নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়”।

রবিবার (১৭ জানুয়ারী) মোহনপুর উপজেলার সাকোঁয়া বাকশৈল কামিল মাদরাসার ১৩ কোটি টাকার একাডেমি ভবন ও একটি মডেল মসজিদ নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি এসব কথা বলেন।

এমপি আয়েন উদ্দিন বলেন, উপজেলার কেশরহাট পৌরসভার নির্বাচন আগামী ৩০ জানুয়ারী। এ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী শহিদুজ্জামান শহিদ। আপনারা সকলে নৌকায় ভোট দিবেন। এই দেশকে এগীয়ে নিয়েছে নৌকা। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ৩০ শে জানুয়ারী অনুষ্ঠিত কেশরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শহিদুজ্জামান শহিদকে ভোট দিন। আপনারা নৌকায় ভোট দিলে কেশরহাট পৌরসভার উন্নয়ন কার্যক্রম অব্যাহত থাকবে। আগামীতে এটি প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জনগনকে চাইতে হয় না। আওয়ামী লীগ জানে মানুষের কীভাবে উন্নয়ন করতে হবে।

এমপি বলেন, নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন কী না হাত তুলে দেখান।এসময় জনসভায় উপস্থিত কেশরহাট পৌরবাসী দুই হাত তুলে সাংসদ আয়েন উদ্দিন ও নৌকার মনোনিত প্রার্থী শহিদুজ্জামান শহিদ প্রতি তাদের সমর্থন জানান।

অনুষ্ঠানে বিএনপির সমালোচনা করে তিনি আরো বলেন, এরা দেশকে ধ্বংস করতে জানে, দেশকে কিছু দিতে জানে না। এতিমের টাকা মেরে খায়। ‘সৌদি অর্থায়ন এবং প্রধানমন্ত্রীর উদ্যোগে দেশের সব জেলা ও উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মিত হচ্ছে। সব মসজিদের নকশা ও ডিজাইন একই রকম। এতে দেশের মুসলিম ঐতিহ্য আরও সমৃদ্ধ হবে এবং দৃষ্টিনন্দন স্থানে পরিণত হবে।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, অধ্যক্ষ আব্দুল কাদের, উপধাক্ষ্য আবুল কালাম আজাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ বিন কাশেম, সাবেক জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম,মাসুদ আহম্মেদ রানা,পৌর আওয়ামীলীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তা, বিশিষ্ট সমাজকর্মী দেলোয়ার হোসেনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে এলাকার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন মেয়র প্রার্থী শহিদুজ্জামান শহিদ।

উল্লেখ্য, এই মসজিদে ইমাম প্রশিক্ষণ কেন্দ্র, গণশিক্ষাকেন্দ্র, মৃত ব্যক্তির গোসল করানোর স্থান, ইসলামিক চর্চাকেন্দ্র, মহিলা ও পুরুষের পৃথক নামাজের স্থান সহ নানা সুবিধা থাকবে। এটি নির্মাণে ব্যয় হবে ১২ কোটি, মাদরাসা ভবন নিমানে ৮৮ লক্ষ টাকা । গণপূর্ত বিভাগ নির্মাণ কাজ বাস্তবায়ন করবে।

 




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *