পথ শিশুদের সঙ্গে কাউন্সিলর নাছিরের বিশ্ব ভালোবাসা দিবস পালন

0

দেলোয়ার হোসেন,সময় সংবাদ বিডি-ঢাকা:
রাজধানীর বনানীতে ছিন্নমূল পথশিশুদের সাথে নিয়ে বিশ্ব ভালোবাসা দিবস পালন করলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নাছির।

গত ১৪ ইং ফ্রেব্রুয়ারি সারা বিশ্বে ভালোবাসা দিবস পালন করতে উর্তি বয়সী তরুণ তরুণীরা যখন নানা বিধ প্রেম আবেগে আপ্লুত হয়ে, ঠিক তখনই উভয়ের মধ্যে ভালোবাসা উজাড়ে ব্যস্ত সময় কাটাতে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেন,ঢাকা উওর সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নাছির।

উক্ত অনুষ্ঠানে সময় সংবাদ বিডির এক প্রশ্নের জবাবে কাউন্সিলর নাছির বলেন,আমি একজন একনিষ্ঠ সমাজ সেবক হিসেবে নিজের ভালোবাসা অন্যের মাঝে বিলিয়ে দিতে, ছিন্নমূল সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ভালোবাসা,ও শুভেচ্ছা বিনিময় করলাম এই ভালোবাসা দিবসে। আমি সবসময় চেষ্টা করি খুব কাছ থেকে গরীব দুঃখী মানুষের সাথে মিশতে ও তাদের দুঃখ-কষ্ট জানতে, এবং আমার সাধ্যমত তার সমাধান দিতে।

তিনি আরো বলেন আমি শুধু কাউন্সিলর হিসেবে নয়,আমি একজন সাধারণ মানুষ হিসেবে সর্বসময় ছিন্নমূল পথও শিশুদের আনন্দ দিতে চেষ্টা করি এবং সর্বদা সমাজের অবহেলিত দুঃখী মানুষের পাশে থাকার,তাই এই অত্র এলাকার(২০ )নং ওয়ার্ডের গরীব দুঃখী মানুষ দের নিয়ে আমাদের আজকের এই আয়োজন ।

সময় সংবাদ বিডির সাথে আলাপকালে একপর্যায়ে কথা প্রসঙ্গে তিনি বলেন,দুই দিনের এই দুনিয়ায় অনেক মনে করেন প্রিয়জন নয়, প্রয়োজন বড়, কিন্তু আমি মনে করি আমার কাছে মানুষের ভালোবাসা এই সবচেয়ে বড়। গরীব দুঃখী মানুষের ভালবাসা নিয়ে আমি জীবনের বাকি দিনগুলো কাটাতে চাই। আমি (২০নং) ওয়ার্ড কাউন্সিলর নাছির মৃত্যুর পরেও জীবিত থাকতে চাই সমাজের সকল শ্রেণীর মানুষের ভালোবাসার মাঝে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

এসময় উক্ত অনুষ্ঠানে উন্নত মানের খাবারের আয়োজন করা হয়, এবং তিনি অনেক সময় ধরে গরিব দুঃখী ও সমাজের ছিন্নমূল পথশিশুদের সাথে ভালোবাসা দিবস উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও আনন্দ উপভোগ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ ওয়ার্ডে আওয়ামীলীগের সাবেক সাধারন সন্পাদক হাজী  আসলাম,উপস্হিত ছিলেন গুলশান থানা সাবেক ছাত্রলীগ নেতা পনু,উপস্হিত ছিলেন বিশ নং ওয়াড যুবলীগের সাধারনসন্পাদক ও বনানী থানা যুবলীগের আহবয়াক মোঃ জাকির হোসেন জাকির ও আওয়ামীলীগের  সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীগন ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here