পুনরায় দলমত নির্বিশেষে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন- মেয়র প্রার্থী শহিদ

0



জুয়েল রানা, কেশরহাট পৌর প্রতিনিধিঃ
আগামীতে পুনরায় দলমত নির্বিশেষে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমার বিজয় মানে আপনাদের বিজয়। আমি যদি এবারও কার্ড পাই তাহলে আপনারা আমাকে নির্বাচিত করবেন। আবারো ১৫ হাজার ৯ শত ভোটার আমাকে নির্বাচিত করবে বলে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বর্তমান কেশরহাট পৌর মেয়র ও আগামী পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী মো. শহিদুজ্জামান শহিদ।

সোমবার সন্ধায় রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, আমার কাজ কর্মে হয়তো ভুল হতে পারে। ভুল সবারই হয়। আমি যদি ভুল করে থাকি আমাকে ক্ষমা করে দিবেন। আগামীতে ৬ কোটি টাকার প্রকল্পের জন্য কাজ করছি। অল্প সময়ের মধ্যে বাস্তবায়ন হলে নতুন করে কিছু কিছু কাজ শুরু করবো। আমি কারো বিরুদ্ধে বলবনা। আমি যদি আগামীতে সকলকে সম্মান করতে না পারি তাহলে আমাকে কেউ নির্বাচিত করবেননা।

তিনি বলেন, আমি আমার পিতার কথা স্বরন করি। আমার পিতা বলেছিলেন, তুমি কখনও নির্বাচিত হয়ে কারো বিরুদ্ধে কলম ধরবেনা। কারো মনে কষ্ট দিবেনা। কখনো রিলিপ মেরে খাবেনা।

তিনি বলেন, আমি আমার পিতার কথা সবসময় মুল্যায়ন করার চেষ্টা করি। তাই সার্বিক সহযোগিতার পাশাপাশি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য অনুরোধ জানাচ্ছি।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ৭ নম্বর ওয়ার্ড বাকসৈল গ্রামের সাহেব আলী, জুলহাস হোসেন, এনামুল হক, জাতীয় পার্টির নেতা গিয়াস উদ্দিন, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, শহিদুল ইসলাম, রইচ উদ্দিনসহ অন্যান্যরা।

মতবিনিময় সভায় প্রায় ২ হাজার জনগন উপস্থিত ছিলেন। পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here