1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. beau.challis51@wwin-tv.com : beauchallis46 :
  5. gloriapremov5@gmx.com : Beskilly :
  6. k.ip.o.nio.m@gmail.com : brookr9393 :
  7. k.iponio.m@gmail.com : caridaddehamel6 :
  8. alicaricco3ct@gmx.com : Certinde :
  9. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  10. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  11. k.i.p.o.n.i.o.m@gmail.com : clifton76x :
  12. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  13. kiponi.o.m@gmail.com : frederick9027 :
  14. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  15. pankrrusl_85@yahoo.com : jeanabignold033 :
  16. jeramy.viera@smotretonlinehdru.ru : jeramym8262533 :
  17. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  18. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  19. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  20. leonie_howse8@smotretonlinehdru.ru : leonietxe7 :
  21. loretta-greener59@smotretonlinehdru.ru : lorettagreener :
  22. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  23. marjorie-putilin@smotretonlinehdru.ru : marjorie29s :
  24. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  25. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  26. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  27. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  28. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  29. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  30. u7v56vc66458u65@mail.ua : sammie26r058020 :
  31. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  32. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  33. kondr.aleksey_1994@yahoo.com : taylorcarlos742 :
  34. test17738114@wintds.org : test17738114 :
  35. test41587796@wintds.org : test41587796 :
  36. test42722492@wintds.org : test42722492 :
  37. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

পুরুষ শিকারি কে এই পারভীন!

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২১৮ সময় দর্শন

নিজস্ব প্রতিবেদকঃ
বিয়ের নামে বহু পুরুষকে ফাঁদে ফেলে অর্থ-সম্পদ লুট, প্রতারণা-জালিয়াতি ও নিরীহ লোকদের মামলায় ফেলে হয়রানিসহ বিভিন্ন ধরনের অভিযোগ উঠেছে রাজশাহীর বহুলালোচিত নারী প্রতারক পারভীন আকতার এর বিরুদ্ধে। তার ফাঁদে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন একাধিক ব্যক্তি। খোদ সেনা সদস্য থেকে পুলিশের কর্তারাও বাদ পড়েনি।

ভুক্তভোগীদের অভিযোগ, কয়েক সদস্যের প্রতারক চক্রের মূল হোতা নগরীর কাশিয়াডাঙ্গা থানার হরগ্রাম নতুনপাড়া এলাকার মানিকুজ্জামানের মেয়ে পারভীন আকতার (৩৫)। এ পর্যন্ত ৮ এর অধিক বিয়ে করেছেন তিনি। এছাড়াও কথিত সাংবাদিক আর নিকাহ রেজিস্ট্রার কাজি কয়েকজন রয়েছেন চক্রটির অন্যতম সদস্য। বিয়ে করে কিছুদিন পর সেই স্বামীকে ছেড়ে দেওয়া এবং তার কাছ থেকে দেনমোহরের টাকাসহ নানা কৌশলে বাড়ি-গাড়ি হাতিয়ে নেওয়াই চক্রটির প্রধান পেশা। তাদের মূল টার্গেট সম্পদশালী ব্যবসায়ী, উচ্চপদস্থ চাকরিজীবী, এডভোকেট, সেনা ও পুলিশ সদস্যসহ নানান শ্রেণি পেশার পুরুষ। এরা প্রথমে টার্গেট করে পরিকল্পনা আটে। পরে ধীরে ধীরে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পারভীন আকতার নিজ দেহের সৌন্দর্য ও কথা মালার মারপ্যাঁচে আটকে ফেলেন টার্গেটকৃত পুরুষদের। পরে চক্রটির অন্যান্য সদস্যরা পুলিশ পরিচয়ে ভিকটিমকে অপহরন করে আটকে রাখে। এরপর মারধর করে বুঝিয়ে সুজিয়ে ডাকা হয় অন্য এলাকার দ্বায়িত্বপ্রাপ্ত নিকাহ রেজিস্ট্রার কাজিকে। আর ডাক পড়লেই কাজি দেশের এক প্রান্ত থেকে অপরপ্রান্তে ছুটে আসেন নিকাহ রেজিস্ট্রি সম্পুর্ন করতে। এর পরেই শুরু হয় প্রতারণার জালে মাছ স্বীকার। কখনো সাংবাদিক ফোন করে বলে টাকা না দিলে খবর ছাপিয়ে দিবেন, কখনো কাজি ফোন করে বলেন টাকা না দিলে রেজিস্ট্রার থেকে নকল ছেড়ে দিব। আবার কখনো ফোন করে উল্টাপাল্টা না করে সোজা কথামত চলতে হবে নইলে দেনমোহরের টাকা পরিশোধ করতে বলেন চক্রের মূল হোতা পারভীন আকতার নিজেই।

সম্প্রতি গত ২৬ সেপ্টেম্বর চক্রটির প্রতারণার স্বীকার হয়েছেন ৭২ বছর বয়সী রাজশাহী কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট শাহাদাত হোসেন বাচ্চু নামের এক ভুক্তভোগী ও তার পরিবার। চক্রটি প্রথমে বাচ্চুকে হরগ্রাম এলাকার পারভীন আকতারের বাড়িতে প্রতারণা করে ডেকে নিয়ে আটকে রেখে ৫ লক্ষ টাকা দেনমোহরে নিকাহ রেজিস্ট্রি করে ছেড়ে দেয়। এঘটনায় ভুক্তভোগী ও তার পরিবার চক্রটির প্রধান পারভীন আকতারের গ্রেফতার এবং কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

এদিকে পারভীন আকতারের জীবদ্দশার আদ্যপ্রান্ত তথ্যের অনুসন্ধানে নেমে একে একে প্রতারণার বিস্তর অভিযোগ প্রমান পত্র হাতে আসে প্রতিবেদকের। পাওয়া যায় পারভীন আকতার একজন চিহ্নিত প্রতারক তার দালিলিক প্রমাণ। ২০১৯ সালে পুঠিয়া থানায় পারভীন আকতারের বিরুদ্ধে করা প্রতারণা মামলা রুজু হয়। মামলা তদন্ত করে ততকালীন পুঠিয়া থানার তদন্তকারী কর্মকর্তা সাব – ইন্সপেক্টর মোঃ সাজ্জাদ হোসেন ১৫ মার্চ ২০২০ তারিখে ফাইনাল প্রতিবেদন আদালতে জমা দেন। প্রতিবেদনে পুঠিয়া থানার মামলা নম্বর ৯৪ তারিখ ১২/৩/২০২০ পারভীন আকতারের বিরুদ্ধে ধারা ৩৪২/৪২০/৩৮৬/৩৪ দঃবিঃ অপরাধ প্রমানীত হয়। পরে বেশ কিছুদিন জেল খেটে হাইকোর্ট থেকে জামিনে বেরিয়ে আসেন পারভীন আকতার। এমামলায় প্রতারক পারভীন আকতার চক্রের অন্যান্য সদস্যরাও শাস্তি ভোগ করে।

অনুসন্ধানে জানা গেছে, এর আগে প্রতারক পারভীন আকতার চক্রের ফাঁদে পা দিয়ে প্রতারণার স্বীকার হয়েছেন অনেকেই। প্রতারিত হয়েছেন, রাজশাহীর বাঘা উপজেলা আড়ানী পৌরসভার ভারতী পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মো. ডাবলু, বাগমারা উপজেলার সাদো পাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে বকুল, রাজশাহীর লক্ষিপুরের (ন্যাশনাল ক্লিনিক) পার্টনার মো. আয়নাল হক, জিন্নাহ নগর এলাকার জনৈক সেনা সদস্য, চাপাইনবয়াবগঞ্জ জেলায় কর্মরত জনৈক সহকারী পুলিশ পরিদর্শক, নাটোরের জনৈক নজু ছাড়াও অনেকে।

ভুক্তভোগীর এমন অভিযোগের কারণ জানতে প্রতারক পারভীন আকতারের সাথে একাধিকবার চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *