পুলিশের অভিযানে আদিবাসী কিশোরী উদ্ধারঃটঙ্গী পশ্চিম থানা 

0


সংবাদ বিডি- ঢাকা: জাহাঙ্গীর আকন্দ টঙ্গী গাজীপুর:শ্বাসরুদ্ধকর অভিযানে অপহৃত এক আদিবাসী কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। অপহরণের ১৮ দিনের মাথায় একাধিক স্থানে উদ্ধার অভিযান পরিচালনা করে অবশেষে বুধবার (২৮ অক্টোবর) ওই কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশের অভিযানিক দল।

অভিযানে নেতৃত্ব দেওয়া টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক ইয়াসির আরাফাত জানান, গত ১০ অক্টোবর বিকালে টঙ্গী পশ্চিম থানা এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করা শেরপুরের নলিতাবাড়ী উপজেলার ঘিরাপচার বাসিন্দা এক আদিবাসী কিশোরী (১৪) অপহৃত হয়। অপহৃতের পরিবার আমাদের জানায়- মার্কেটে যাওয়ার উদ্দেশ্যে বের হলে শেরপুরের নলিতাবাড়ীর পলাশিকুড়ার বাসিন্দা আব্দুস সামাদের ছেলে আলমগীর (১৮) ওই কিশোরীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

তিনি জানান,অভিযোগ পাওয়ার পর টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ এমদাদুল হকের নির্দেশে আমরা অপহৃত কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধারে ১৮ দিনব্যাপি সম্ভাব্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করি। অবশেষে টাঙ্গাইলের সফিপুর থানা পুলিশের সহযোগিতায় বুধবার (২৮ অক্টোবার) সকালে উপ-পরিদর্শক কায়সার হাসান,কনস্টেবল বাবুল ও সাদিয়াকে সঙ্গে নিয়ে সফিপুরের গহীন বনে শ্বাসরুদ্ধকর এক অভিযানের সময় অপহরণকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই কিশোরীকে ফেলে পালিয়ে যায়। আমরা অপহৃত কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হই।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক বলেন, আধুনিক প্রযুক্তির ব্যবহার ও পুলিশ সদস্যদের পেশাদারিত্বের কারণে আদিবাসী কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার সম্ভব হয়েছে। অপহরণে জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here