পুলিশ ব্যর্থ অবিলম্বে দিল্লিতে সেনা নামানোর আর্জি

0


সময় সংবাদ বিডি -ঢাকা :বুধবার সকালে দিল্লিতে মৃত্যুসংখ্যা ২০ ছুঁয়েছে। পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ পুলিশ। দিল্লিতে তাই ফের সেনা নামানোর পক্ষে সওয়াল করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। এ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তিনি চিঠি লিখেছেন বলেও জানিয়েছেন কেজরীবাল।

এর আগে,মঙ্গলবারও দিল্লিতে সেনা নামানোর পক্ষে সওয়াল করেছিলেন কেজরীবাল। তবে কেন্দ্রের তরফে আরও পুলিশ বাহিনী নামানো হবে বলে সেই সময় আশ্বাস দেওয়া হয়। এ দিন ক্ষতিগ্রস্ত এলাকাগুলিতে সবমিলিয়ে ৪৫ কোম্পানি আধাসেনা নামানো হয়।

বর্তমান চলমান পরিস্থিতি ও সহিংসতা রাজধানী দিল্লি শহর নিয়ে টুইটারে উদ্বেগ প্রকাশ করেন কেজরীবাল। তিনি লেখেন রাতভর অনেকে মানুষের সঙ্গে কথা হয়েছে। পরিস্থিতি খুবই উদ্বেগজনক। সবরকম চেষ্টা সত্ত্বেও,এখনও পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি পুলিশ। মানুষের মধ্যে আত্মবিশ্বাস ফেরানো যায়নি। এ বার সেনা নামানো উচিত। উচিত ক্ষতিগ্রস্ত সব জায়গায় অবিলম্বে কার্ফু জারি করা। এই ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছি আমি।

সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) বিরোধী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের জেরে গত রবিবার তেতে ওঠে উত্তর-পূর্ব দিল্লির বিস্তীর্ণ অঞ্চল। তার পর থেকে গত তিন দিনে বিভিন্ন এলাকায় হিংসা ছড়িয়েছে। এলোপাথাড়ি ইটবৃষ্টির পাশাপাশি চলেছে গুলিও।
নিউজ সূত্রে:-কলকাতা ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here