পূর্ণমিলনের সঙ্গীতে দুই গানে ভাইরাল কিশোর শিল্পী দুরন্ত

0


বিনোদন রিপোর্টঃসময় সংবাদ বিডি- ঢাকা:সঙ্গীত শিল্পী পূর্ণমিলনের সঙ্গীতে ফের মৌলিক গান নিয়ে আসছেন ভাইরাল শিল্পী দুরন্ত ইসলাম শ্রাবন।

ফোক ধাঁচের গান দুইটি লিখেছেন জনপ্রিয় গীতিকার শাহরিয়ার শাওন ও জয়নাল আবেদীন রুমেল।

একটি গানের শিরোনাম ” এমন এক পাখি” অন্য গানটির শিরোনাম এখনো চুড়ান্ত হয়নি। গান দুইটি সুর করেছেন শিল্পী নিজেই। এর আগে দুরন্ত ইসলামের একুশ আমার গর্ব শিরোনামের একটি মৌলিক গান প্রকাশিত হয়েছিল।

রাজধানীর মগবাজার স্টুডিও সম্পর্কতে গান দুইটির কাজ বর্তমানে সম্পাদনের টেবিলে।খুব শিঘ্রই গানগুলো ইউটিউবে মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হবে এমনটাই জানিয়েছেন মিউজিক ডিরেক্টর ও সঙ্গীতশিল্পী পূর্ণমিলন।

জানতে চাইলে পূর্ণমিলন বলেন,দুরন্ত আমার প্রাণের ছোট ভাই,রক্তের না হলেও ওকে আমি আমার নিজের ভাইয়ের মতই ভালোবাসি। ভালোবেসে ওর জন্য এই দুইটি চমৎকার গান করেছি।আমার বিশ্বাস গান দুইটি সমানতালে জনপ্রিয়তা পাবে।দুরন্ত বেশ ভালো ফোক গায়, যা ইতিমধ্যে দেশ ও দেশের বাহিরের মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে শুনেছে।আমি ওর সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

জানতে চাইলে দুরন্ত বলেন,এবারে আমার দুই মৌলিক গান বাজারে আসছে।গান দুইটির কথামালা ও সুর বেশ দারুণ। তাছাড়া পূর্ণমিলন ভাইয়ার ভালোবাসা নিয়ে গানগুলো করছি।আমি আশাবাদী দর্শকশ্রোতা গানগুলো ভালোভাবে গ্রহন করবে।

জামালপুর জেলার মেলানন্দ উপজেলার দুরন্ত ইসলাম শ্রাবণ, মাত্র সাত বছর বয়সে প্রথমে মায়ের কাছে পরবর্তীতে ইসলামপুর কালচারাল একাডেমিতে সঙ্গীতের তালিম শুরু করেন।বর্তমানে ওস্তাদ পরিমল চন্দ্রদাস ও রাজেশ কুমারের কাছে গানের নিয়মিত তালিম নিচ্ছেন।সর্বশেষ চলতি বছরের শুরুতে খালি গলায় শ্রদ্ধেয় বাউল আব্দুল করিমের গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় দুরন্ত ইসলাম শ্রাবণ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here