প্রকাশিত হলো এসএম সোহেলের দেশের গান

0


বিনোদন,সময় সংবাদ বিডি-ঢাকা:বিজয় দিবস উপলক্ষে নির্মিত সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল জাতির জনক বঙ্গবন্ধুর হুবহু চেহারার মানুষ আরুক মুন্সী অভিনীত দেশের গান প্রকাশিত হলো।

কণ্ঠশিল্পী এসএম সোহেল,দিপ্তরনি ও স্বপ্নীল রাজের গাওয়া চমৎকার গানটির শিরোনাম “একটাই দেশ আমার ” গানটির কথা ও সুর করেছেন কণ্ঠশিল্পী দিপ্ত রনি।

দেশের প্রতি অকৃত্রিম ভালোবাসার চমৎকার গানটির সঙ্গীত পরিচালক হিসেবে ছিলেন গুনী সঙ্গীত বোদ্ধা মীর হাসান স্বপন।

বিজয় দিবস উপলক্ষে বৃহৎ এই আয়োজন করেছেন অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান প্রিন্স মাল্টি মিডিয়া।গানটির পরিচালনা ও কোরিওগ্রাফার হিসেবে ছিলেন প্রিন্স মাল্টি মিডিয়ার কর্ণধার ও নৃত্য পরিচালক প্রিন্স খান।

শুক্রবার মিউজিক ভিডিও আকারে গানটি প্রিন্স মাল্টি মিডিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে।

গানটির বিষয়ে জানতে চাইলে আরুক মুন্সী বলেন,প্রথমত গানটি আমার বেশ পছন্দ হয়েছে,তাছাড়া গানটির কথামালায় দেশপ্রেম রয়েছে।আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে ছোট বেলা থেকে বেড়ে উঠেছি,জাতির জনক দেশের জন্য ও দেশের মানুষের জন্য সারাজীবন নিজেকে উজাড় করে দিয়েছেন।আমি ও মৃত্যু পর্যন্ত বঙ্গবন্ধুর মত দেশ ও দেশের মানুষকে ভালোবেসে যাবো।

গানটির প্রসঙ্গে জানতে চাইলে সঙ্গীতপরিচালক মীর হাসান স্বপন বলেন,গানটির কথা,সুর ও সঙ্গীত সব মিলিয়ে ভালো হয়েছে।সোহেল, দিপ্ত ও রাজ তিনজনই দারুন গেয়েছে।সবার জন্য ও গানটির জন্য শুভকামনা থাকলো।

গানটির প্রসঙ্গে সঙ্গীত শিল্পী এসএম সোহেল বলেন,দেশের গান হিসেবে এই গানটি আমার ক্যারিয়ারে প্রথম গান।বন্ধু দিপ্তরনি গানটি যথেষ্ট ভালো লিখেছে। বন্ধু প্রিন্স ও আরুক ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি,চমৎকার গানটিতে আমার পাশে থাকার জন্য।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here