প্রকাশিত হলো কাজী শুভ’র যে মরণে হয় না গোসল

0


বিনোদন রিপোর্টঃসময় সংবাদ বিডি- ঢাকা:করোনার প্রার্থনা সঙ্গীত গাইলেন সঙ্গীত শিল্পী কাজী শুভ। “যে মরণে হয় না গোসল ” এমন চমৎকার শিরোনামের গানটি লিখেছেন তরুণ মিউজিক ভিডিও,নাট্য নির্মাতা ও গীতিকার রাজ কামাল।গানটির সুরারোপ করেছেন শিল্পী কাজী শুভ নিজেই।

বিশ্বের চলমান কঠিন দুর্যোগ মহামারী করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য মহান আল্লাহর দরবারে ক্ষমা প্রার্থনার অংশ হিসেবে গানটি করা হয়েছে। গানটি অর্ক মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে সোমবার প্রকাশিত হয়েছে।

গানটির সঙ্গীত পরিচালনা করেছেন সময়ের ব্যাস্ততম সঙ্গীত পরিচালক শামীম আশিক। গানটির সম্পাদনার কাজ করছেন চলচ্চিত্র সম্পাদক এ রহিম।

গানটি প্রসঙ্গে জানতে চাইলে সঙ্গীতশিল্পী কাজী শুভ বলেন, গানটির প্রত্যেকটি কথা হৃদয়ে লাগার মত। তাছাড়া গানটিতে জন জিবনে সবার সচেতনতা মুলক কথাগুলো তুলে ধরা হয়েছে,যেখানে মহান আল্লাহকে স্মরণ করা সহ আল্লাহ কে রাজি খুশি করার কথাও বলা হয়েছে।করোনার এই ক্লান্তি লগ্নে এমন একটি ভাল কাজের উদ্যেগ নেয়ার জন্য গীতিকার রাজ কামাল কে আমি সাধুবাদ জানাই।

গানটির প্রসঙ্গে গীতিকার রাজ কামাল বলেন,আমি এপর্যন্ত বেশ কয়েকটি গান লিখেছি ও সুর করেছি,কিন্তু করোনার এই ক্রান্তিলগ্নে প্রার্থনা সঙ্গীত হিসেবে গানটি আমি লিখেছি,গানটির সঙ্গীত বেশ চমৎকার হয়েছে। তাছাড়া আমার পছন্দের।শিল্পী কাজী শুভ ভাই গানটি অত্যান্ত দরদী গলায় গেয়েছেন।আমার বিশ্বাস গানটি সবার হ্রদয় ছুঁয়ে যাবে।

গানটির প্রসঙ্গে জানতে চাইলে সঙ্গীত পরিচালক শামীম আশিক বলেন,গানটি কথা, সুর ও গায়কী সব মিলিয়ে বেশ হয়েছে,বিশেষ করে গানটির কথামালা চমৎকার। আর কাজী শুভ ভাই গানটি অসাধারণ গেয়েছেন। আশা করছি গানটি সবার প্রশংসা কুড়াবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here