1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. beau.challis51@wwin-tv.com : beauchallis46 :
  5. gloriapremov5@gmx.com : Beskilly :
  6. k.ip.o.nio.m@gmail.com : brookr9393 :
  7. k.iponio.m@gmail.com : caridaddehamel6 :
  8. alicaricco3ct@gmx.com : Certinde :
  9. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  10. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  11. k.i.p.o.n.i.o.m@gmail.com : clifton76x :
  12. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  13. kiponi.o.m@gmail.com : frederick9027 :
  14. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  15. pankrrusl_85@yahoo.com : jeanabignold033 :
  16. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  17. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  18. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  19. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  20. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  21. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  22. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  23. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  24. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  25. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  26. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  27. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  28. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
জনস্রোত ঠেকাতে রবিবার সকাল থেকে-ফেরিঘাটে বিজিবি মোতায়েন হচ্ছে টংগীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ নানা কৌশলে রাজধানী ছাড়ছেন যাত্রীরা,ঈদ সামনে রেখে মানুষের মধ্যে শুরু হয়েছে-বাড়ি ফেরার প্রতিযোগিতা রাজধানীর বেশির ভাগ মার্কেট জনসমুদ্র,পরিণত হয়েছে-তোয়াক্কা নেই স্বাস্থ্যবিধির দীর্ঘ এক মাস পর সারা দেশে খুলে দেওয়া হয়েছে গণপরিবহন-যাত্রীরা স্বস্তি প্রকাশ পশ্চিমবঙ্গের নির্বাচনে-সবচেয়ে বড় চমক দেখালো তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থীরা আদালতে যাবেন মমতা-নন্দীগ্রামের ফল আপাতত স্থগিত তৃণমূল কংগ্রেস বিপুল ভোটের-ব্যবধানে এগিয়ে-পশ্চিমবঙ্গে মমতাই থাকছেন ? করোনা:গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬০ জনের-নতুন শনাক্ত হলো আরও ১৪৫২ জন গ্রেফতার-হেফাজত নেতা জুনায়েদ কাসেমী

প্রতারক চক্রের মূলহোতা পাপিয়া বিপুল অর্থ-অস্ত্র গুলিসহ আটক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪৬ সময় দর্শন

সময় সংবাদ বিডি-ঢাকা:রাজধানীতে বিলাসবহুল বাড়ি-গাড়ি দেশি বিদেশে বিপুল অর্থ,ও অস্ত্র-গুলি বিদেশি মদসহ গ্রেফতার, যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার। রবিবার বিকালে রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল শাফী উল্লাহ বুলবুল সাংবাদিকদের জানান এসব তথ্য।

এর, আগে সকালে রাজধানীর ফার্মগেট ইন্দিরা রোডে পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল,দুটি ম্যাগজিন,২০ রাউন্ড গুলি,পাঁচ বোতল বিদেশি মদ,৫৮ লাখ ৪১ হাজার টাকা,পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক,বেশকিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা শাফী উল্লাহ বুলবুল বলেন, প্রাথমিক তদন্তে ফার্মগেটে পাপিয়ার দুটি বিলাসবহুল ফ্ল্যাট,নরসিংদী শহরে দুটি ফ্ল্যাট, দুই কোটি টাকা মূল্যের দুটি প্লট,চারটি বিলাসবহুল গাড়ি এবং গাড়ি ব্যবসায় প্রায় দেড় কোটি টাকা বিনিয়োগের তথ্য পাওয়া গেছে। এছাড়া, বিভিন্ন দেশের ব্যাংকে নামে-বেনামে অনেক অ্যাকাউন্টে বিপুল পরিমাণ অর্থ গচ্ছিত থাকার কথা জানা গেছে।

র‌্যাব জানায়,পাপিয়া ও তার স্বামী মতি সুমনের বিরুদ্ধে রেলওয়ে ও পুলিশের এসআই’তে চাকরির প্রলোভনে ১১ লাখ টাকা,একটি কারখানায় অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে ৩৫ লাখ টাকা,একটি সিএনজি পাম্পের লাইসেন্স করে দেওয়ার কথা বলে ২৯ লাখ টাকা হাতিয়ে নেয়ার প্রমাণ পাওয়া গেছে। এর বাইরে নরসিংদী এলাকায় চাঁদাবাজি,মাদক ও অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন অপরাধের মাধ্যমে কোটি কোটি টাকা উপার্জন করেছে বলে জানা গেছে।

র‌্যাব-১ অধিনায়ক বলেন,পাপিয়ার আয়ের আরেকটি অন্যতম উৎস নারীদের দিয়ে জোরপূর্বক অনৈতিক কাজ করানো। ঢাকার বিভিন্ন বিলাসবহুল হোটেলে অবস্থান করে কম বয়সী মেয়েদের দিয়ে জোরপূর্বক অনৈতিক কাজে বাধ্য করা হতো। যাদের বেশির ভাগকে নরসিংদী থেকে চাকরির প্রলোভনে ঢাকায় আনা হয়েছিল। অনৈতিক কাজে বাধ্য না হলে তাদেরকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হতো।

পাপিয়ার সঙ্গে বিভিন্ন বিশিষ্টজনের ছবির বিষয়ে জানতে চাইলে র‌্যাব কর্মকর্তা বলেন, ‘বর্তমান যুগে যদি কেউ কারো সঙ্গে ছবি তুলতে চায় তাহলে বিষয়টি সাধারণত এড়ানো যায় না। তাই কারো সঙ্গে ছবি থাকা মানেই পাপিয়ার সঙ্গে সখ্য বিষয়টি প্রমাণ করে না।

গত,শনিবার দুপুরে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ চারজনকে আটক করে র‌্যাব-১। এদিন র‌্যাব জানায়, রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে প্রেসিডেন্ট স্যুট নিজের নামে সবসময় বুকড করে নানা ধরনের অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন পাপিয়া।

এই পাপিয়া হোটেলটির বারে বিল বাবদ প্রতিদিন পরিশোধ করতেন প্রায় আড়াই লাখ টাকা। বৈধ আয় অনুযায়ী পাপিয়ার বাৎসরিক আয় মাত্র ১৯ লাখ টাকা। অথচ হোটেল ওয়েস্টিনে শুধু গত তিন মাসেই বিল পরিশোধ করেছেন প্রায় এক কোটি ৩০ লাখ টাকা। যিনি নারীসংক্রান্ত অপকর্ম ছাড়াও অস্ত্র-মাদক ব্যবসা,চাঁদাবাজি ও বিভিন্ন তদবির বাণিজ্যের সঙ্গে জড়িত।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *