প্রতারক চক্রের ৩৫ জন সদস্যকে গ্রেফতার করেছে বাড্ডা থানা পুলিশ

0


জসিম ভুইয়া,সময় সংবাদ বিডি-ঢাকা: রাজধানীর বাড্ডা থানার আফতাব নগর গরুর হাটে প্রতারণা করার অভিযোগে বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে ৩৫ জন প্রতারক চক্রের-সদস্যকে আটক করেছে বাড্ডা থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রতারনায় ব্যবহৃত মালামাল উদ্ধার হয়।

বাড্ডা থানা সূত্রে জানা যায়,রাজধানীর আফতাব নগর পশুর হাটে বিভিন্ন অভিনব কায়দায় এক গরু বেপারির নিকট হতে ১ লক্ষ ১৩ হাজার টাকা মুল্যমানের গরু হাতিয়ে নেয় একদল দুর্ধর্ষ প্রতারক চক্র।

এই চক্রটি দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন গরুর হাটে গরু বেপারির সাথে গরু কেনার জন্য দামদর চুরান্ত করে ৫, ১০, ২০, ৫০ ও ১০০ টাকার বান্ডিলের অপরে ও নিচে ১০০০/ ৫০০ টাকার নোট দিয়ে প্রতারণা করে আসছে। এবং এই চক্রের সাথে ৩০/৪০ জন জড়িত আছে বলে জানা গেছে। এরা গুরু নিয়ে দ্রুত পিকাব বা ট্রাক যোগে টাকা গননার পায়তারা করে দ্রুত পালিয়ে যায় এভাবে তারা গত ২ দিনে প্রায় ৮ টি গরু কিনে বেপারিদের সাথে প্রতারণা করেছে।

গত ৩০/ ০৭/২ ২০২০ ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে বাড্ডা থানা পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৩৫ জন সদস্যকে গ্রেপ্তার করেন। পরে তাদের নামে প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।

বাড্ডা থানার অপারেশন অফিসার ইনচার্জ ইয়াসিন গাজী: সময় সংবাদ বিডিকে এই তথ্য নিশ্চিত করেছেন। এসময় তিনি আরো বলেন,রাজধানীর বাড্ডা এলাকায় অপরাধ নির্মূলে আমাদের অভিযান অব্যাহত আছে এবং আমরা সব সময় সাধারণ জনগণের পাশে আছি ইনশাল্লাহ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here