1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. gloriapremov5@gmx.com : Beskilly :
  5. alicaricco3ct@gmx.com : Certinde :
  6. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  7. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  8. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  9. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  10. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  11. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  12. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  13. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  14. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  15. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  16. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  17. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  18. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  19. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  20. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  21. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  22. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন

প্রথমে মিসকলে-প্রেম এর পর বিয়ে কৌশলে লাখ টাকা হাতিয়ে নেয় প্রতারক- আজাদ হোসেন রবিন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৪৯০ সময় দর্শন

সময় সংবাদ BD: ঢাকা-বাড্ডা-প্রথমে মিসকলের প্রেমে টানা সাড়ে চার বছর শারীরিক সম্পর্কের পর বিয়ে, কৌশলে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে নিখোঁজ প্রতারক মোঃ আজাদ হোসেন রবিন।

ভুক্তভোগি লাভলী আক্তারের অভিযোগ প্রতারক আজাদ হোসেন রবিন,(৩৫), বাড্ডা থানা অধীনস্থ পূর্ব বাড্ডা সাং-৫, কবরস্থান রোড টেক পাড়ায় থাকেন তার গ্রামের বাড়ি নোয়াখালী কমলনগর হাজির হাট সৈয়দ মাঝির ছেলে। লাভলী আক্তার কে বিয়ের পর বিভিন্ন সময় নানা অজুহাতে ও তালবাহানা করে কৌশলে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা। টাকা নেওয়ার পর যখন যোগাযোগ বন্ধ করে দেয় প্রতারক রবিন। এর কিছুদিন পর খোঁজ খবর নিয়ে জানতে পারেন লাভলী আক্তার তার বন্ধুমহল সূত্রে, প্রতারক রবিনের আরেকটি সংসার রয়েছে যেখানে স্ত্রী ঔ দুই সন্তান রয়েছে।

রবিন

দক্ষিণ কেরানীগঞ্জের বাসিন্দা লাভলী আক্তার,সময় সংবাদ বিডিকে জানান রাজধানীর বাড্ডা এলাকায় পূর্ব বাড্ডা নামে- বাড্ডা কবরস্থান রোড টেক পাড়ায় বর্তমানে বসবাস করেন আজাদ হোসেন রবিন। ওরফে “লেংটা কাদিরের মেয়ের জামাই”।

বন্ধু মহল সূত্র ধরে খুঁজে বের করেন( লাভলী আক্তার ) প্রতারক রবিনকে,এক পর্যায়ে জিজ্ঞাসাবাদ করলে -রবিন তাকে উচ্চ বাক্য সরে গালাগালি এবং ব্যাপক মারধর করে বলে অভিযোগ করেন ওই ভুক্তভুগী নারী লাভলী আক্তার।

এ বিষয়ে সরেজমিনে পরিদর্শন করে খোঁজখবর নিয়ে জানা যায়, স্থানীয় এলাকাবাসী সূত্রে নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন সময় সংবাদ বিডিকে জানান প্রতারক আজাদ হোসেন রবিন পূর্ব বাড্ডা এলাকার একজন রিক্সা গ্যারেজ মালিক। অবৈধ ব্যাটারিচালিত রিকশা ব্যবসা করাই তার মূল ব্যবসা।

অবশেষে অসহায় অবলা এই নারী রাজধানীর বাড্ডা থানায়- গত-২৬/১/২০২১ইং তারিখে একটি অভিযোগ দায় করেন। এর আগে প্রতারক আজাদ হসেন রবিন, লাভলী আক্তার কে প্রাণনাশের হুমকি দেওয়ায় কেরানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডাইরি নং-(১৩৬) জেলা ঢাকা থানা কেরানীগঞ্জ অভিযোগের তারিখ-০৩/০২/২০২১ ইং।

প্রতারণার শিকার ভুক্তভোগী লাভলী আক্তার এর অভিযোগ এ দেশে কি কোন বিচার নেই-রবিন তার বন্ধু মহলকে নিয়ে আমাকে বিয়ে করেন গোপনে আমি জানতাম না তার আগের স্ত্রী ছিল দুটি সন্তান রয়েছে। দফায় দফায় তিনবার আমি মানুষের কাছ থেকে ধার করে ঋণ করে টাকা দিয়েছি তাকে। এখন আমি কোথায় যাব থমকে গেছে আমার ভবিষ্যৎ। আমি এর সুষ্ঠু বিচার চাই,যাতে এরকম আজাদ হসেন রবিনের মত প্রতারক দের হাতে আর কোন নারী প্রতারিত না হয়। জানুক দেশ ও জাতি।

তবে উল্লেখ্য থাকে যে,ভুক্তভোগি এই নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ইতিমধ্যে আমরা তার অভিযোগ মতামত ও বক্তব্য ভিডিও ফুটেজ ধারণ করেছি- খুব শীঘ্রই আমরা তা সময় সংবাদ প্রচার করব।

কেরানিগঞ্জের বাসিন্দা ভুক্তভোগী (লাভলী আক্তার) সময় সংবাদ বিডির সাথে আলাপকালে একপর্যায়ে তিনি বলেন, আমাকে ব্যাপক মারধর করে পেটে লাথি মেরে আমার দুই মাসের বাচ্চা নষ্ট করেছে-রবিন,এই কথাটি বলতে বলতেই তিনি কান্নায় ভেঙে পড়েন,সময় সংবাদ বিডির অফিসে।

এসময় লাভলী আক্তার আরো বলেন,আমি বাড্ডা এলাকার গণ্যমান্য ও স্থানীয় ব্যক্তিবর্গের কাছে গিয়েছি এবং অভিযোগ করেছি তারা আমাকে আশ্বস্ত করেছেন যে আমি ন্যায়বিচার পাব।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *