প্রধানমন্ত্রীর কাছ থেকে চিঠির জবাব পেয়ে খুশীতে আত্মহারা শিশু কন্যা সেঁজুতি

0


স্টাফ রিপোর্টার সময় সংবাদ বিডি

এস. এম. জাকের

 

দাদীর প্রয়াণে শোকাহত শিশু কন্যা সেঁজুতি তার দাদীর চেহারার সঙ্গে মিল খুঁজে পেল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।।আবেগ ধরে রাখতে না পেরে লিখে ফেললো প্রধানমন্ত্রীকে।।

মাননীয় প্রধানমন্ত্রী স্বাভাবিকভাবেই একজন টাইট শিডিউল নিয়ে ব্যাস্ত থাকা মানুষ।।

সেঁজুতি হয়তো ভাবেওনি প্রধানমন্ত্রী তার চিঠি পড়বেন বা জবাব দিবেন।। কিন্তু শত ব্যাস্ততার মাঝেও শিশু সেঁজুতির আবেগের মূল্য দিয়ে চিঠির জবাব লিখেছেন এবং দিয়েছেন মূল্যবান পরামর্শ।।গত ২৫ মার্চ প্রধানমন্ত্রীকে চিঠিটি লিখে নারায়ণগঞ্জের সোনারগায়ের শিশু কন্যা সেঁজুতি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,

আস্সালামু আলাইকুম। তুমি কেমন আছ? দাদুকে হারিয়ে আমি ভালো নেই। তোমার মুখ আমার দাদুর মুখের মতো। বিশেষ করে তোমার নাক আমার দাদুর মতো। তাই আমি তোমাকে অনেক ভালোবাসি। তোমাকে টিভিতে দেখলে আমার দাদুর কথা মনে পড়ে। আমি দ্বিতীয় শ্রেণিতে পড়ি। তুমি আমাদের বাসায় বেড়াতে এসো।

ইতি

তোমার স্নেহের সেঁজুতি

সেঁজুতির চিঠি পড়ে প্রধানমন্ত্রী জবাব দিয়েছেন গত ১২ এপ্রিল।

প্রিয় সেঁজুতি,

তোমার চিঠি পেয়েছি। আমার স্নেহ এবং শুভেচ্ছা গ্রহণ কর। আশা করি তুমি বাবা, মা এবং বন্ধুদের নিয়ে খুব ভাল আছো। তোমার চিঠি আমি কয়েকবার পড়েছি। তোমার দাদুর জন্য দোয়া করেছি। তোমার দাদুকে মহান আল্লাহ রাব্বুল আ’লামীন বেহেশত নসীব করুন। তুমি মনোযোগ দিয়ে লেখাপড়া করবে এবং নিয়মিত স্কুলে যাবে। বাবা-মার কথা শুনবে এবং বড় হয়ে দেশের সেবা করবে। তোমার জন্য একটি ছবি পাঠালাম। অনেক অনেক দোয়া আর আদর রইল।

শেখ হাসিনা

 

সোনারগাঁওয়ের প্রমিজ চাইল্ড একাডেমির দ্বিতীয় শ্রেণির ছাত্রী সেঁজুতির রয়েছে বিশ্ব্যবিদ্যালয় পড়ুয়া দুই ভাই।।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here