ফুলবাড়ীতে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

0


নিজস্ব প্রতিবেদকঃ ‘নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে’ স্লোগানে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে দেশব্যাপী সমাবেশ করছে বাংলাদেশ পুলিশ। এরই ধারাবাহিকতায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের বিট পুলিশিং কার্যালয়ে শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করেন।

এসময় কাশিপুর ইউনিয়নের বিট পুলিশিং কর্মকর্তা ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সারওয়ার পারভেজ, উপ-পুলিশ পরিদর্শক, বার্নাবাস, দিপ্ত টপ্য, এনামুল হক, মোয়াজ্জেম হোসেন বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে। পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার আহবান জানান তিনি।

কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান(বিপিএম) বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে দেশের ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় একযোগে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় কুড়িগ্রামের সকল ইউনিয়নে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here