ফুলবাড়ীতে বিএনপির বর্ণাঢ্য শোভাযাত্রা

0


নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর গৌরব ঐতিহ্য ও সংগ্রামের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় উপজেলা ছাত্রদলের আয়োজনে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি কাঁচা বাজার রোড থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কাচারী মাঠের বটতলায় এসে সমাবেত হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত করে।

সভায় উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি লোকমান হোসেন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান মুকুল, যুগ্ন সম্পাদক আরাবুর রহমান পাশা, শিমুলবাড়ী ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মন্ডল, প্রমূখ।

এ সময় উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বকুল, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক অপূর্ব লাল সেন, আহবায়ক মোঃ রেজাউল ইসলাম রেজা, যুগ্ন আহবায়ক মাসুদ রানা, সুমন কুমার রায়, ফুলবাড়ী ডিগ্রী কলেজ শাখার আহ্বায়ক মিলন মিয়া, ছাত্রদল নেতা সুকুমার সেন, জেলাল, মিঠু সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here