ফুলবাড়ীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা, ঘাতক স্বামী আটক

0


নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী। ঘটনাটি ঘটেছে ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী (ব্যাপারীটারী) গ্রামে। নিহত গৃহবধূ হলেন আজোয়াটারী গ্রামের মৃত জহুর আলীর মেয়ে আনোয়ারা বেগম (৪০)।

স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল ও পুলিশ জানায়, সংসারের অভাব-অনটন নিয়ে অাগে থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। শুক্রবার রাতের খাবার শেষে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়ে এক পর্যায়ে দু’জনেই ঝগড়া বিবাদের জড়িয়ে পড়েন। এ সময় ক্ষিপ্ত হয়ে স্বামী নজির হোসেন দেশীয় অস্ত্র দা দিয়ে তার স্ত্রী আনোয়ারা বেগমের ঘাড়ে কোপ মারেন। এতে ঘটনাস্থলেই মারা যান আনোয়ারা বেগম। পরে গ্রামবাসী ও পরিবারের লোকজন ঘাতক নজির হোসেন বেঁধে রেখে পুলিশের কাছে সোপর্দ করেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার মূল অভিযুক্ত নজির হোসেনকে রাতেই আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ৩০২ ধারায় হত্যামামলা দায়ের হয়েছে। ফুলবাড়ী থানায় মামলা নং-১৫। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here