ফুলবাড়ীতে নতুন করে করোনায় আক্রান্ত-৭

0


নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে দিনে দিনে বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ জন সিনিয়র স্টাফ নার্স, ১ জন পরিছন্নতা কর্মিসহ নতুন করে ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে, গত ১৬ আগস্ট ১৭ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বৃহস্পতিবার (২০) আগস্ট সন্ধ্যায় প্রেরিত নমুনার ফলাফলে ৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। ফলে বর্তমানে ফুলবাড়ীতে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৫৭ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ৩৪ জন। মারা গেছেন ১ জন। নতুন ৭ জনসহ আইসোলেশনে আছেন ২২ জন।

ফুলবাড়ীতে বর্তমান করোনা পরিস্থিতির বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামসুন্নাহার বেগম বলেন, বর্তমান পরিস্থিতিতে কার মাধ্যমে করোনা ছড়িয়ে পরছে তা চিহ্নিত করা কঠিন। কারণ করোনার সংক্রমণ আমাদের কমিউনিটিতে মিশে গেছে।পরিস্থিতি মোকাবিলায় আমাদের প্রতিরোধের দিকে মনযোগী হওয়া প্রয়োজন। নিজের সুরক্ষা নিজেকেই নিশ্চিত করতে প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here