ফেনীতে ভোটকেন্দ্রে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ১

0


সোনাগাজীতে গোলাগুলিতে নিহত ১সময় সংবাদ বিডি,ফেনী  : ফেনীর সোনাগাজী থানার চরচান্দিয়া ইউনিয়নের চরভৈরব তোফায়েল আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুই পক্ষের গোলাগুলিতে একজন  নিহত হয়েছেন।

এ সময় পুলিশ, প্রিসাইডিং ও পোলিং অফিসারসহ আহত হয়েছে সাতজন। আহতদের সোনাগাজী  স্বাস্থ্য কমপ্লেক্স ও ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

শনিবার বেলা পৌনে ১১টার দিকে এই ঘটনা ঘটে। নিহতের নাম নুর হোসেন শিপন (২৬)।  সে পশ্চিম চরচান্দিয়া ইউনিয়নের আবদুল করিমের ছেলে।

বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী সামছুদ্দীন খোকন দাবি করেছেন, নিহত শিপন বিএনপি কর্মী ছিল।

আহতরা হলেন- পুলিশ কনস্টেবল দেবনাথ, শরিফ , মুললুর , সহকারী প্রিসাইডিং মহি উদ্দিন, আরিফ, নুরুল আবসার ও  পোলিং অফিসার স্বপ্না রায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গোলাগুলির সময় ভোটকেন্দ্রের তিনটি ব্যালট বাক্স ছিনতাই হয়। পরে এ কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

দুপুর ১২ টার দিকে ফেনীর পুলিশ সুপার (এসপি) রেজাউল করিম জানান, তোফায়েল আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

এই ঘটনায় প্রিসাইডিং অফিসার নুরুল আবসার বাদী হয়ে সোনাগাজী থানায় একটি মামলা দায়ের করেছেন।

অপর দিকে সোনাগাজীর আমিরাদের ১ নং সফরপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে দুই সাধারণ সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। তারা হলেন- আবদুর রহিম ও শিমুল।

সোনাগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here