ফের করোনায় সংক্রামিত নিহত ব্যাক্তির লাশ দাফনে এমপি আয়েন!

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুরে করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে নিহত এক ব্যাক্তির লাশ দাফনে অংশ নিয়েছেন স্থানীয় রাজশাহী -৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি। এর আগেও উপজেলার বাকসৌল গ্রেমের করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে নিহত এক মাদ্রাসা শিক্ষকের লাশ দাফনে অংশ নিয়েছেন স্থানীয় এই সাংসদ। এই নিয়ে তিনি দ্বিতীয় বারের মত করোনায় সংক্রামিত নিহত ব্যাক্তির লাশ দাফনে অংশ নিলেন।

তবে তিনি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সম্পুর্ন নিরাপত্তা গ্রহন সাপেক্ষে লাশ দাফনে অংশ নিয়েছেন বলে জানান সাংসদের এপিএস মো. মিজানুর রহমান।

আজ শনিবার (২০ জুন) দুপুরে উপজেলার সইপাড়া গ্রামের মৃত হাবিবুল্লাহ প্রামানিকের ছেলে নিহত ড. শহিদুল্লাহ প্রামাণিক (৫৬) এর মরদেহ নিজস্ব পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এসময় মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ, বাকশিমইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন সহ কয়েকজন লাশ দাফনে অংশ নেন।

জানা গেছে, নিহত ড. শহিদুল্লাহ প্রামাণিক চলমান করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে মিশন একাডেমিতে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহন করছিলেন। সেখানে শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাকালিন সময়ে আজ সকাল ৯ টার সময় তার মৃত্যু হয়।

পরে নিহতের লাশ নিজ বাসভবনে আনার পর দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে, চলমান করোনা সংকট মোকাবেলায় পবা ও মোহনপুর উপজেলার অসহায় ও দরিদ্র কর্মহীন মানুষের মাঝে অনুদান বিতরণের পাশাপাশি করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে নিহত একাধিক ব্যাক্তির লাশ দাফনে অংশ নেয়াকে করোনা কালিন সম্মুখ যোদ্ধা হিসেবে আখ্যায়িত করেছেন বিশিষ্টজনেরা।

আর এতে স্থানীয় জনগণের কাছে তিনি সম্মানিত হয়েছেন বটে। স্থানীয়দের মতে বর্তমান সময়ের সবচেয়ে ব্যাতিক্রম এবং মানবতার নেতা তিনিই একমাত্র এমপি ,যিনি জীবনের ঝুকি নিয়ে দ্বিতীয় বার করোনাইয় আক্রান্ত মৃতের যানাজায় অংশ নেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here