বগুড়ায় পুলিশের ওপর হামলা ৬৭৫ জনের বিরুদ্ধে মামলা গ্রেফতার ২৯

0


সময় সংবাদ বিডি-ঢাকা:বগুড়ায় পুলিশের ওপর হামলার ঘটনায় ছাত্রদল,যুবদল ও স্বেচ্ছাসেবক দলের ৬৭৫ জন নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।

বগুড়া সদর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জিলালুর রহমান বাদী হয়ে বুধবার (১ জানুয়ারি) রাতে সদর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় হামলাকারীদের বিরুদ্ধে পুলিশের অস্ত্র ছিনিয়ে নেওয়া,হত্যাচেষ্টা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) দিনব্যাপী অভিযান চালিয়ে ২৯ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার এজাহারে ৭৫ জনের নাম উল্লেখ করে বাকিদের অজ্ঞাতনামা দেখানো হয়েছে।

এ মামলার,জাহারে স্বেচ্ছাসেবক দল বগুড়া জেলা কমিটির আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল,জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলমকে হামলার নির্দেশদাতা হিসেবে উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত বগুড়ায় বুধবার (১ জানুয়ারি) দুপুরে শহরের শহীদ খোকন পার্কে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে সংগঠনের,যোগ দিতে আসা নেতাকর্মীরা শহীদ মিনারে জুতা নিয়ে প্রবেশ করে। এসময় শহীদ মিনারে জুতা নিয়ে উঠতে বাধা দেওয়ায় বগুড়ায় পুলিশের ওপর হামলা চালায় ছাত্রদল।

এ হামলায় অতিরিক্ত পুলিশ সুপারসহ পাঁচজন আহত হয়েছেন। পরে ওই ঘটনার পর পুলিশ তাৎক্ষণিকভাবে ১১ জনকে আটক করে। পরে বৃহস্পতিবার (২ জানুয়ারি) দিনব্যাপী অভিযান চালিয়ে ২৯ জনকে আটক করে বগুড়া থানা পুলিশ।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here