বনানী টিএনটির একটি বাসা লগডাউন চিকিৎসা নাই অভিযোগ রোগীর!

0


দেলোয়ার হোসেন,সময় সংবাদ বিডি- ঢাকা:করোনা ভাইরাস এর লক্ষনের কারণে রাজধানীর বনানী থানা এলাকায় একটি বাসা লগডাউন করেছে পুলিশ।

জানা গেছে, ওই বাসার মালিকের নাম আতাউর রহমান তিনি একজন করোনা রুগী বলে প্রথমিক ভাবে লক্ষণ,পুলিশের এজন্য বাসাটি তারা লগডাউন করেছে।

এদিকে আতাউর রহমান (রোগী) ছেলে আরাফাত হোসেন বলেন,পুলিশ বাসায় লকডাউন করল কিন্তু আইসিডিআর হট লাইনে চিকিৎসার জন্য ফোন করলে ওয়েটিং দেখিয়ে ফোনটি কেটে যায় একাধিকবার চেষ্টা করে ব্যর্থ হয়েছে তেমন কোন সহযোগিতা না পেয়ে বিষয়টি সাংবাদিকদের কাছে জানান তিনি।

আরাফাতে আরো বলেন,আতাউর রহমানের করোনা ভাইরাসের লক্ষণ থাকায় বনানী থানা পুলিশের এএসআই তাহের, এসে গতকাল সন্ধায় ওই এলাকা লগডাউন করে দেয়।

এদিকে পরীক্ষার জন্য আইসিডিআর হট লাইনে ফোন করলে কোন সেবা পাচ্ছেন না বলে তাদের অভিযোগ। এবিষয়ে জানতে চাইলে,রোগী আতাউর রহমান বলেন,আমার জ্বরকাশি বের কয়েকদিন ধরে। জ্বরের ওষুধ খেলে জ্বর পড়ে যায় আবার আসে। আজ ৫ দিন হলো এমন অবস্থা ২ দিন ধরে কাশি হচ্ছে আর শ্বাস কষ্ট হচ্ছে। পুলিশ এসে বাসা বন্ধ করে দিয়েছে, কিন্তু আমার চিকিৎসা দিচ্ছে না।

রোগীর ছোট ভাই বলেন,পুলিশ এসে বাসা লগডাউন করে গেছে কিন্তু আমরা কোন চিকিৎসা পাচ্ছি না। অবিলম্বে আমার ভাইয়ের চিকিৎসার জন্য সরকারের কাছে জোর দাবি ও আকুল আবেদন জানাচ্ছি ।

যোগাযোগ:- 01533917824

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here