বনানী প্রেসক্লাবের কার্যকরী কমিটি দিয়ে অভিষেক

0


সময় সংবাদ বিডি ঢাকাঃ রাজধানী বনানীর অভিযাত এলাকায় সামাজিক দায়বদ্ধতা নিয়ে এক ঝাঁক উদীয়মান সংবাদ কর্মীদের নিয়ে যাত্রা শুরু করেছে বনানী প্রেসক্লাব। বনানী প্রেসক্লাবকে সুসংগঠিত করতে পেশাদার সংবাদ কর্মীদের সম্নয়ে গঠিত হয়েছে কার্যকরী কমিটি। সকল সদস্যদের সম্মতিক্রমে কার্যকরী কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে,ঢাকা ক্রাইম নিউজ ২৪.কম এর সম্পাদক ও প্রকাশক কাউছার আহমেদ বিজয় চৌধুরী।
সাধারণ সম্পাদক করা হয়েছে, এশিয়ান টিভির রিপোর্টার শেখ আসাদুর রহমান (সোহাগ)। এছাড়াও সাংগঠনিক সম্পাদক দৈনিক বাংলাদেশের আলোর রিপোর্টার বেলায়েত হোসেন। দপ্তর সম্পাদক পদে নির্বাচন করা হয়েছে,দৈনিক সরেজমিন বার্তার স্টাফ রিপোর্টার মোঃ রিপন হাওলাদারকে।
কার্যকরী কমিটির অন্যান্য পদে আরো যারা রয়েছে তারা হলো সাপ্তাহিক অপরাধ বিচিত্রার রিপোর্টার স্বাধীন সরকার হাবীব,সরেজমিন বার্তার রিপোর্টার মোঃ দেলোয়ার হোসেনসিনিয়র সহ-সভাপতি,ও দৈনিক ডেসটিনির কবির হাওলাদার,মহিলা বিষয়ক সম্পাদিকা দৈনিক আমাদের কন্ঠের বিনা করিমসহ আরো বেশ কিছু গণমাধ্যম কর্মরত ব্যক্তিদের নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে।
সন্মানিত উপদেষ্টা পরিষদে রয়েছেন বহুল প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের অনুসন্ধানী রিপোর্টার সাইদুর রহমান ও অপরাধ বিচিত্রার সম্পাদক ও প্রকাশক এস এম মোরশেদ। এদের উপদেশ ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে নিজেদের সম্পৃক্তরাখার অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করেছে বনানী প্রেসক্লাব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here