বর্ষবরণের যৌন নিপীড়করদের শনাক্ত করেছে পুলিশ

0
235

comi_sm_780455118

নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা: বর্ষবরণ অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় যৌন হয়রানির সঙ্গে জড়িত ১০/১২ জনকে শনাক্ত করেছে পুলিশ। ভিডিও ফুটেজের মাধ্যমে তাদের শনাক্ত করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের  (গোয়েন্দা) যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভিডিও ফুটেজে ১০/১২ জনকে শনাক্ত করা হয়েছে। তবে তাদের প্রকৃত নাম পরিচয় পাওয়া যায়নি। নাম পরিচয় জানার চেষ্টা চলছে। জানতে পারলেই তাদের আইনের আওতায় আনা হবে। যাদের শনাক্ত করা হয়েছে তারা কেউ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নয় বলেও দাবি করেছেন তিনি।

মনিরুল ইসলাম বলেন, আমরা এ ঘটনায় জিরো টলারেন্স নিয়ে কাজ করছি। আমাদের পক্ষ থেকেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। এ বিষয়ে উচ্চ পর্যায়ের তদন্ত টিমও গঠন করা হয়েছে। ন্যাক্কারজনক এ ঘটনার সঙ্গে যারাই জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত কমিশনার ইব্রাহিম ফাতেমি বলেন, তদন্ত অব্যাহত রয়েছে। যারাই এ ধরনের ঘটনা ঘটাক আমরা তাদের খুঁজে বের করার চেষ্টা করছি।

পহেলা বৈশাখ (১৪ এপ্রিল) বিকেলে টিএসসি এলাকায় কয়েকজন নারী যৌন হয়রানির শিকার হন। বিষয়টি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার পায়। এ ঘটনায় পরের দিন ১৫ এপ্রিল শাহবাগ থানায় একটি মামলা দায়ের করে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here