বাউফল উপজেলা ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ

0


নিজস্ব প্রতিবেদক,সময় সংবাদ বিডি-ঢাকা: পটুয়াখালীতে জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে দফায় দফায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জেলা-উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। ১১ জুলাই (শনিবার) সকাল বেলা ১১ঃ০০ ঘটিকার সময় বাউফল প্রেস ক্লাব এর সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ করেন বাউফল উপজেলা ছাত্রলীগ।

এর পূর্বে বৃহস্পতিবার পটুয়াখালী প্রেস ক্লাব চত্বর এবং মির্জাগঞ্জ উপজেলায় কয়েক দফা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এর পূর্বে বুধবার পটুয়াখালী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে জেলা ছাত্রলীগ।

বাউফল উপজেলা ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে, এ সময় উপস্থিত ছিলেন বাউফল উপজেলা ছাত্রলীগের সভাপতি ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আল-আমিন ত্বোহা,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিল হোসেন অভি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহামুদ হাসান রুবেল,সাবেক সাধারণ সম্পাদক সামসুল কবির নিশাত,বাউফল উপজেলা যুবলীগ এর সভাপতি শাহজাহান সিরাজ,বাউফল উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম,পৌর ছাত্রলীগের আহ্বায়ক নিয়াজ মোর্শেদ,নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম,সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তারেক,বাউফল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সেলিম মোল্লা,দাশপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক নাজিম সহ প্রমুখ।

এইদিকে, আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে ছাত্রলীগ নেতাকর্মীরা দাবি করেন, পারিবারিক দ্বন্দ্বে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের চাচাত ভাই মাহামুদ শিকদার, চাচাত ভাই ও ভগ্নীপতি বাকি বিল্লাহ ও তার স্ত্রী তাজনুর বেগম র্দীঘদিন ধরে অহেতুক মামলায় জড়িয়ে হয়রানি করছে।

এ ছাড়া সম্প্রতি একটি মিথ্যা ঘটনা সাজিয়ে হাসানকে জড়িয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করেছে বলেও অভিযোগ তাদের।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here