বাড্ডায় করোনা পজেটিভ ৯৯,ব্যাচের ইকবাল’বন্ধুমহলে বুকফাটা কান্না’শেষ ভরসা আল্লাহর উপর

0


জসীম ভুইয়া,সময় সংবাদ বিডি- ঢাকা:রাজধানীর ঢাকার ঐতিহ্যবাহী ও স্বনামধন্য বাড্ডা আলাতুন্নেছা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের, (৯৯-ব্যাচের ) ইকবাল উদ্দিন আহমেদ প্রধান,করোনা পজেটিভ- তার অবস্থা গুরুতর। বর্তমানে ইকবাল ঢাকা এ এম জেড হাসপাতালে আইসিইউতে ভর্তী ও’ চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

রবিবার দিবাগত রাত,১১টায় হাসপাতাল থেকে আসার পর সময় সংবাদ বিডির’ ব্যবস্থাপনা পরিচালক জসিম উদ্দিন ভূঁইয়াকে,বন্ধু মহলের-৯৯, ব্যাচের মিতুরেজা মোঠু ফোনে এই তথ্য নিশ্চিত করেছেন ।

অন্যদিকে,পারিবারিক সূত্রে জানা যায় ইকবাল উদ্দিন আহমেদ প্রধানের অবস্থা এখন খুবই শোচনীয়। প্রাণঘাতী করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার পর ইকবালের শ্বাসনালীতে ইনফেকশন হয়েছে। হাসপাতলের কর্মরত চিকিৎসক ইকবালের স্বজনদের বলেছেন ইকবাল ভালো নেই, সবাই আল্লাহর কাছে দোয়া চান তিনি একমাত্র মালিক।

এইদিকে, বর্তমানে ইকবাল হাসপাতালে বিছানায় শুইয়ে বেঁচে থাকা ও,মৃত্যুর সন্ধিক্ষণে পাঞ্জা লড়ছেন। ইকবাল ভালো নেই,বলে উল্লেখ করেছেন বাড্ডা আলাতুন্নেছা বিদ্যালয়ের-৯৯,ব্যাচের বন্ধু মহলের অনেকেই। ৯৯, ব্যাচের মিতুরেজা ‘সহ বন্ধু মহলের সবাই- প্রিয় বন্ধু ইকবালের সুস্থতার জন্য,প্রিয় বাড্ডা এলাকায় বাসী ও স্থানীয় এলাকার মানুষের কাছে দোয়া চেয়েছেন।

সম্প্রতি, ১৯৬৬ সালে প্রতিষ্ঠিত এই বিদ্যালয়টি এসোসিয়েশন গঠনের মধ্য দিয়ে ১৯৯৯ সহ বিভিন্ন ব্যাচ নিয়ে পুনর্মিলনীর আয়োজন করে” সেই সুবাদে,বাড্ডা আলাতুননেছা স্কুলের, ৯৯ ব্যাচের ফেসবুক গ্রুপের এডমিন ছিলেন ইকবাল উদ্দিন আহমেদ প্রধান।

 

এখন পুরো ,৯৯, ব্যাচে করোনা ভয়। রয়েছে বন্ধুমহলে বুকফাটা কান্না এ যেন,সইতে নাহি পারি। প্রাণ প্রিয় বন্ধু ইকবাল মৃত্যুর কোলে ঢলে পড়েছে। শেষ ভরসা মহান রাব্বুল আলামীন এর উপর। আল্লাহতালা তাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে আনুক এবং দ্রুত শেফা দান করুন, এই কামনা করি আমিন সুম্মা আমিন।

✍️Jashim bhuyan👤CEO 🌍 সময় সংবাদ বিডি।।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here