বাড্ডা থানা পুলিশ: রাজধানীর বাড্ডা এলাকা থেকে ১১,৮০০ পিস ইয়াবাসহ  গ্রেফতার ১

0


 

(জসিম ভুইয়া)সময় সংবাদ বিডি:ঢাকা-রাজধানীর বাড্ডা থানা এলাকা থেকে ১১,৮০০ পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বাড্ডা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত  হলো, মোঃ শাহ আলম (৩৩), পিতা মৃত-মোতালেব তালুকদার ওরফে মতলব মিয়া, মাতা মৃত-ফাতেমা বেগম, সাং-বুটেশ্বর, থানা-শিবচর,জেলা-মাদারীপুর।

বাড্ডা থানা সূত্রে জানা যায়,গত,১৪/১১/২০২০ খ্রিঃ তারিখ অনুমানিক,১৭.৩০ ঘটিকায় সময় এসআই হানিফ,এসআই মমিনুল,এএসআই জুয়েল রানা, এএসআই বুলবুল হক আনাস QRT-82 ডিউটি করা কালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বাড্ডা থানাধীন মধ্যবাড্ডাস্থ পোস্ট অফিস গলি প্রবেশমুখে ইউলুফ এর নিচে পাকা রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী অবস্থান করছেন।

এসময়, তাৎক্ষণিক কালক্ষেপণ না করে,বাড্ডা থানা পুলিশ-বাড্ডা থানা জোনের এডিসি সাহেবের সার্বিক নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মধ্যবাড্ডাস্থ পোস্ট অফিস গলি প্রবেশমুখে ইউলুফ এর নিচে পাকা রাস্তার উপর শাহ আলম নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারের সময়, তার হেফাজত থেকে ১১,৮০০ (এগার হাজার আটশত) পিস এমফিটামিন জাতীয় মাদকদ্রব্য কথিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে আরো দুই জন মাদক কারবারী পালিয়ে যায়।

বাড্ডা থানা সূত্রে আরো জানা যায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী শাহ আলমের অপর দুই সঙ্গীয় পলাশ ও আকাশকে গ্রেপ্তারের জন্য তাদের অভিযান অব্যহত রয়েছে। পলাতক আসামি,আকাশের মোবাইল নামবার: (০১৭৪৫৫৯৩২১২ )ও মাদক ব্যবসায়ী পালাশের মোবাইল নামবার-( ০১৭৭০৪৩২৮৯৫)। এ ঘটনায় গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা রুজু হয়েছে।

এ বিষয়ে বাড্ডা থানার,অফিসার ইনচার্জ জনাব পারভেজ ইসলাম,সময় সংবাদ বিডিকে জানান রাজধানীর বাড্ডা এলাকায় মাদক সন্ত্রাস ও দুর্নীতি দমনে আমাদের অভিযান অব্যাহত রয়েছে আমরা এলাকাবাসী ও সাধারণ জনগণের পাশে আছি এবং মাদক নিয়ন্ত্রণে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এসময় তিনি বলেন, বাংলাদেশ পুলিশ সর্বদা জনগনের সেবায় নিয়োজিত ।

জসিম ভুইয়া।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here