বাসাজ পুরস্কার ২০১৯ এর প্রাপ্ত প্রতিবেদনসমূহ বিচারক মন্ডলীর নিকট হস্তান্তর

0


সময় সংবাদ বিডি-ঢাকা: বাংলাদেশ সাংবাদিক জোট এর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কার্যনির্বাহী কমিটির সদস্যদের মত বিনিময় সভাঅনুষ্ঠিত   বাংলাদেশ প্রেস কাউন্সিলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সাংবাদিক জোটের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশ টিভির প্রধান সম্পাদক সুকান্ত গুপ্ত অলক।

বাংলাদেশ সাংবাদিক জোটের সহ সম্পাদক তানজিদ ইমাম তিতুমীরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা সাংবাদিক পরিষদের সভাপতি বরুন ভৌমিক নয়ন,বাংলাদেশ সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক ও দৈনিক বজ্রশক্তির সম্পাদক এসএম সামসুল হুদা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক জোটের ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোহাম্মদ ফারুকী,রেনেসাঁ টেলিভিশন! সাধারণ সম্পাদক আলামিন শেখ, জয়যাত্রা টেলিভিশন। সহ-সভাপতি আজিজুল হাকিম দৈনিক ইনকিলাব,সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন ডেইলি নিউজ আওয়ার ‘সহ-সভাপতি প্রশান্ত কথা একুশে টেলিভিশন’ সহ-সভাপতি আব্দুল হক বাবুল দৈনিক বজ্রশক্তি,যুগ্মসাধারণ সম্পাদক আকতার হোসেন সাদ্দাম রেনেসাঁ টেলিভিশন,যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন বিএমডিএফ নিউজ,সহকারি সম্পাদক তামজীদ ভূঁইয়া জয়যাত্রা টেলিভিশন,সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী পলাশ নো ফিল মিডিয়া,প্রচার সম্পাদক  এস এম মাসুদ রানা জয়যাত্রা টেলিভিশন,তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আবু সাঈদ, 71 বাংলা টিভি দপ্তর সম্পাদক মোহাম্মদ কাইয়ুম হোসেন অনাবিল টেলিভিশন ,এবং অর্থ সম্পাদক ফাহমিদা পান্না জেটিভি নিউজ,ও উত্তরের অন্যান্য সদস্য বৃন্দ  অনুষ্ঠানে বক্তারা বলেন, সরকারের নিবন্ধিত ফাউন্ডেশন হিসেবে দেশের গণমাধ্যম কর্মীদের কল্যাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সাংবাদিক জোট।

তারা, এই ফাউন্ডেশনকে এগিয়ে নিতে পারস্পরিক সহযোগিতার উপর গুরুত্বারোপ করেন এবং এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। প্রধান অতিথি সুকান্ত গুপ্ত অলক তার বক্তব্যে সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও সৃজনশীলতার উপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে বাসাজ পুরস্কার ২০১৯ এর জন্য আবেদনকারী সাংবাদিকদের প্রতিবেদন বিচারকমÐলীর নিকট হস্তান্তর করা হয়। পরে অতিথিদের সাথে ফাউন্ডেশনের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কমিটির সদস্যদের পরিচিতি ও ফটোসেশন অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here