বাসায় ফেরার পথে পুলিশ সদস্য নিখোঁজ

0


সময় সংবাদ বিডি-ঢাকা: ছুটি নিয়ে বাসায় ফেরার পথে মাওয়া ঘাট থেকে তৌহিদুজ্জামান (৩৫) নামে এক পুলিশ সদস্য নিখোঁজ হয়েছেন।

পারিবারিক সূত্রে জানা যায়,গত ২০ নভেম্বর খাগড়াছড়িতে কর্মরত তৌহিদুজ্জামান ২০ দিনের ছুটি নিয়ে বাগেরহাটের বাসায় আসার পথে ঢাকার মাওয়া ঘাট থেকে নিখোঁজ হন বলে তার স্ত্রী মোসলেমা খাতুন দাবি করেছেন।

এদিকে গত চারদিনেও তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের বিষয়টি পুলিশকে জানিয়ে বাগেরহাট সদর মডেল থানায় ও খাগড়াছড়িতে পৃথক দুটি সাধারণ ডায়েরি করেছেন পরিবার। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে।

বাড়ি ফেরার পথে নিখোঁজ হওয়া পুলিশ কর্মকর্তা তৌহিদুজ্জামান সাতক্ষীরা জেলা সদরের গোবরদাঁড়ি গ্রামের শেখ শামসুল মাস্টারের ছেলে। তিনি খাগড়াছড়ি জেলার সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

এরআগে বাগেরহাটে প্রায় দশ বছর চাকরি করেছেন,তিনি তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে বাগেরহাট শহরের পুরাতন পুলিশ লাইনের পাশে হাবিবুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন। তার স্ত্রীর নাম মোসলেমা খাতুন ও মেয়ে মিফতাহুল জান্নাত শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীতে পড়ালেখা করছে এবং মুসফিক জামান হোসাইন নামে আড়াই বছর বয়সী একটি ছেলে রয়েছে।

নিখোঁজ পুলিশ সদস্যের স্ত্রী মোসলেমা খাতুন,সময় সংবাদ বিডিকে বলেন’গত ২০ নভেম্বর দুপুরে ২০ দিনের ছুটি নিয়ে তৌহিদুজ্জামান বাগেরহাটের উদ্দেশ্যে রওনা দেন।পথে তিনি আমাকে বেশ কয়েকবার ফোন করেন। ওই দিন রাত ১১ টা ২০ মিনিটের সময় আমাকে ফোন দিয়ে বলে আমি এখন মাওয়া ঘাটে। এই ছিল তার সাথে আমার শেষ কথা। এরপর আর কোন কথা হয়নি। এরপর থেকে তার ফোন বন্ধ রয়েছে। আমি তার নিখোঁজ হওয়ার ঘটনাটি পুলিশকে জানিয়েছি এবং থানায় সাধারণ ডায়েরি করেছি।

আমার স্বামী সাঁতার জানেন,মাওয়া ঘাট থেকে তিনি কেন কিভাবে নিখোঁজ হলেন কিছু বুঝে উঠতে পারছি না। আমার দুটি দুধের বাচ্চা রয়েছে আমি এখন কার কাছে যাব কি করব জানিনা। আমার স্বামীকে উদ্ধার করতে প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here