বাস এবং অটোরিকশার সংঘর্ষে ৬ জন নিহত

0


সময় সংবাদ বিডিঃ-

ঢাকা-ফেনীতে যাত্রীবাহী বাস এবং অটোরিকশার সংঘর্ষে ৬ জন যাত্রী নিহত এবং আহত হয়েছে আরো ২ জন। ২৪-০৮-১৮ তারিখ শুক্রবার বিকেলে ফেনী জেলার সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের ভাঙ্গার তাকিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশ অটোরিকশাটিকে ধাওয়া করলে দুর্ঘটনাটি ঘটে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নিহত ৬ জন এবং আহতরা সবাই লেমুয়া ইউনিয়নেরই বাসিন্দা। নিহত ৬ জনের মধ্যে ৫ জনের পরিচ্য় পাওয়া গেছে, তারা হলেন অটোরিকশার যাত্রী সাহাদত হোসেন ২৬, নাসিমা বেগম (৪৫) এবং ১৮ বছরের সালমা আক্তার । অটোরিকশার চালক মো. নাসিম (২৬),ও দেলোয়ার হোসেন (১৯)।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লেমুয়া ইউনিয়নের ভাঙ্গার তাকিয়া এলাকায় মহিপাল হাইওয়েতে পুলিশের তল্লাশি চলাকালে অটোরিকশটি মহাসড়ক দিয়ে গেলে হাইওয়ে পুলিশ অটোরিকশাকে ধরার জন্য ধাওয়া করলে চালক অটোরিকশা নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে।এসম্য় চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে ধাক্কা লাগে অটোরিকশটির। ফলে ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজন মারা যান।এবং গুরুতরভাবে আহত হয় আর দই জন।

অথচ ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের ওসি আব্দুল আওয়াল ওই অটোরিকশাকে ধাওয়া দেওয়ার বিষয়টি অস্বীকার করেন।
ফেনী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নাজমুল হাসান বলেন, নিহতদের লাশ হাসপাতাল মর্গে লাশ রাখা হয়েছে। আহত এক মহিলা ও এক শিশুর অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here