বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ দিচ্ছে পিএসএফ

0


সময় সংবাদ বিডি -ঢাকা: করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষের সাহায্যার্থে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে সমাজ কল্যাণমূলক প্রতিষ্ঠান প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন (পিএসএফ) । সমাজে লোক লজ্জার ভয়ে যারা জনসম্মুখে ত্রাণ নিতে আসতে পারছেন না তাদের খুঁজে বের করে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন পিএসএফ কর্মীরা ।

সংস্থাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা ও শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু । ২০০৩ সালে সংস্থাটি প্রতিষ্ঠিত হয় ।

অধ্যক্ষ শাহজাহান আলম সাজু বলেন, পিএসএফ প্রতিষ্ঠাকাল থেকেই বিভিন্ন সমাজ কল্যাণমূলক কাজ করে আসছে।

তিনি বলেন, করোনাভাইরাস আজ সারা বিশ্ব তছনছ করে দিয়েছে । বাংলাদেশের মানুষ প্রাকৃতিক এ দুর্যোগে দিশেহারা । এ অবস্থায় পিএসএফ তাদের সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

শাহজাহান আলম সাজু আরও বলেন, সমাজে এমন কিছু মানুষ আছেন যারা লোক লজ্জার ভয়ে কারো কাছে হাত পাততে পারছেন না । অথচ তাদের বাড়িতে চুলা জ্বলছে না। এসব মানুষের জন্য পিএসএফ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

উল্লেখ্য, প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশনের অধীনে বঙ্গবন্ধু কারিগরি কলেজ, জাহানারা কুদ্দুস ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট, প্রিন্সিপাল শাহজাহান স্কুল, ঢাকায় মানিকনগর আইডিয়াল বিএম কলেজ ও ময়মনসিংহের ভালুকায় টেক্সটাইল কলেজ পরিচালিত হচ্ছে। প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন সরকার নিবন্ধিত একটি সমাজ কল্যাণ ও গবেষণা প্রতিষ্ঠান ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here