বিভিন্ন শিল্পীর কন্ঠে শত গানের গীতিকার আল ইসলাম খাঁন

0


বিনোদন:সময় সংবাদ বিডি-ঢাকা:নিজের লিখা শত গানের প্রকল্পে একসঙ্গে একশত গান বিভিন্ন শিল্পীর কন্ঠে তুলে দেওয়ার ঘোষণা দিলেন উদীয়মান প্রবাসী গীতিকার আল ইসলাম খাঁন।

চমৎকার লিখা গানগুলোর কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে রাজধানী মগবাজার সম্পর্ক স্টুডিতে। গানগুলোর সঙ্গীত আয়োজনের দায়িত্বে আছেন সময়ের ব্যস্ততম সঙ্গীত শিল্পী পূর্ণমিলন।

বাংলাদেশের পদ্মার পাড় খ্যাত জেলা শরীয়তপুরের জাজিরা উপজেলার বাসিন্দা প্রবাসী গীতিকার আল ইসলাম খাঁন দীর্ঘদিন থেকে জিবন জীবিকার খোঁজে সুদূর সিঙ্গাপুরে রয়েছেন। সেখানে থেকে তিনি এপর্যন্ত একহাজারের অধিক গান লিখেছেন।

সেই গানগুলোর মধ্যে সেরা একশত গান নিয়ে তিনি শতগানের এই প্রকল্প চালু করেছেন এমনটাই জানিয়েছেন এই প্রতিবেদককে।

তিনি আরো বলেন,সেই স্কুল জিবন থেকেই আমি গান লিখি,কিন্তু এই প্রথম শ্রদ্ধাভাজন বড় ভাই কণ্ঠশিল্পী পূর্ণমিলন ভাইয়ার উৎসাহে গান গুলো প্রকাশ করার জন্য কাজ শুরু করেছি,এই জন্য মিলন ভাইয়ার জন্য আবারো শ্রদ্ধা ও ভালোবাসা। গানগুলো বিভিন্ন শিল্পীর কন্ঠে আসবে ইনশাআল্লাহ। আশা করছি চলতি বছরের মধ্যে একশতটি গান শ্রোতাদের উপহার দিবো ইনশাআল্লাহ।

জানতে চাইলে সঙ্গীত শিল্পী পূর্ণমিলন বলেন,সত্যি এটা আমার কাছে ভালোলাগার কাজ।কারন আমার আয়োজনে শত গান বাজারে আসছে তাও আবার বিভিন্ন শিল্পীর কন্ঠে,গানগুলোর আসা করছি সুর ও সঙ্গীত আমরা যুগের সাথে তালমিলিয়ে করবো।আশা করছি প্রবাসী গীতিকার আল ইসলাম খাঁনের গানগুলো বেশ প্রশংসা কুড়াবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here