বিলবোর্ড-পোস্টারে শহর নষ্ট করলে জরিমানা: আতিক।

0


বিলবোর্ড-পোস্টারে শহর নষ্ট করলে জরিমানা: আতিক।

সময় সংবাদ বিডি:ঢাকা-রাজধানীতে বিলবোর্ড ও পোস্টার স্থাপনকারীদের বিরুদ্ধে জরিমানার ঘোষণা দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

আজ বুধবার (২৫ ডিসেম্বর) রাজধানীর বাড্ডায় ঢাকা আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে সদ্য নির্বাচিত আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র আতিকুল ইসলাম।

এসময় তিনি বিলবোর্ড ও পোস্টার লাগিয়ে শহর নষ্ট করা ব্যক্তিদের হুঁশিয়ার করে আতিক বলেন,আমরা শহর নষ্ট করার সাহস করি কারণ জরিমানা নেই। যে দেশে আইন আছে,সে দেশে ফাইনও থাকতে হবে। বিলবোর্ড, পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি একটুখানি,জাতির পিতার ছবি আরও ছোট,আর নিজের ছবি পুরোটা। মানুষের মন জয় না করে বিলবোর্ড-পোস্টার দিয়ে নেতা হওয়া যাবে না। বিলবোর্ড দিয়ে শহর নষ্ট করলে জরিমানা হবে বলে জানান তিনি।

বিপ্লব বড়ুয়া সম্পর্কে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেন,বিপ্লব বড়ুয়ার মতো একজন সৎ,দক্ষ,নিষ্ঠাবান তরুণকে আওয়ামী লীগের মতো একটি ঐতিহাসিক দলের দপ্তর সম্পাদক করা হয়েছে। মাত্র ৪৬ বছর বয়সেই এত সম্মানীয় পদে আসীন হয়েছেন তিনি। অথচ এই লোক রাস্তায় রাস্তায় পোস্টার দেননি, বিলবোর্ড বসাননি। শহরের সৌন্দর্য নষ্ট করেননি। তবুও তিনি এই পদ পেয়েছেন কারণ তিনি মানুষের মন জয় করেছেন।

অন্যদিকে সংবর্ধিত বিপ্লব বড়ুয়া বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন এই দেশের উন্নতি হয়। দেশের সব মানুষের উন্নতি হয়। আজ যত উন্নয়ন দেখি,যত রাস্তাঘাট,মেট্রোরেল দেখবেন সব আওয়ামী লীগ সরকারের অবদান। দেশের সব মানুষ, বৈষম্যহীনভাবে,সমান অধিকার নিয়ে সবসুবিধা পায় সেদিকে নজর রাখে বাংলাদেশ আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌন্দর্যই হচ্ছে দল-মত-জাতি-ধর্ম নির্বিশেষে সবাইকে নিয়ে এগিয়ে যাওয়া।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ ও সবশেষ কাউন্সিলে দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে এ সংবর্ধনা দেয় বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশন। বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের সভাপতি দিব্যেন্দু বিকাশ চৌধুরী বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

এসময় আরো উপস্থিত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৭,নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী জাহাঙ্গীর আলম।এবং ফেডারেশনের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান বিশ্বপতি বড়ুয়া,বুদ্ধিস্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক ভিক্ষু সুনন্দপ্রিয়সহ,স্থানীয় এলাকাবাসী ও বাড্ডা থানা আওয়ামী লীগ নেতারা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here